সোনারগাঁয়ে পাওনা টাকা চাওয়ায় গৃহবধূকে মারধর, নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


নিজস্ব প্রতিবেদক: পাওনা টাকা লেনদেনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভূপুরা ইউনিয়নের ভিটিকান্দি গ্রামের আকলিমা বেগম (২৮) নামে এক গৃহবধূকে মারধর ও শ্লীলতাহানি করে নগদ ৫০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালংকারসহ মোট ২ লক্ষ ৪০ হাজার টাকা লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত তিন বছর পূর্বে প্রবাসী মাসুদ (২৮) ও তার পিতা আলীনুর (৫৫) সৌদি আরব যাবে বলে গৃহবধূ আকলিমার কাছ থেকে কয়েক দফায় নগদ মোট ৩৮ লক্ষ টাকা ধার হিসেবে নেয়। টাকা নিয়ে তারা পিতা ও পুত্র সৌদি আরব চলে যায়। উক্ত ধারের পাওনা টাকা দেই দিচ্ছি বলে বিভিন্ন টালবাহানা করে গত ৩ বছর যাবৎ ঘুরাইতে থাকে। এরই জের ধরে গতকাল ১০ সেপ্টেম্বর সকালে উপজেলার ভিটিকান্দী সাকিনস্ত সিরাজের বাড়ির সামনে রাস্তায় গৃহবধূকে একা পেয়ে একই গ্রামের বিবাদীগণ প্রবাসী মাসুদের বোন জামাই কাউছার(২৫), কাউছারের পিতা মোঃ সাত্তার(৫০), ৩। মোসাঃ মাহমুদা বেগম(৪০), ৪। মোসাঃ আরজুদা(৪০), ৫। মোসাঃ নাসিমা (৩৮), ৬। মোঃ আনোয়ার হোসেন আনার (৪৫), ৭। মোসাঃ নুরুন্নাহার(৫০), ৮। আলাউদ্দিন(৩৫) সহ অজ্ঞাত আরো ৩-৪ জন একত্র হয়ে ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে এলোপাথারি ভাবে মারপিট করে শ্লীলতাহানি ও শরীরে বিভিন্ন জায়গায় নিলাফুলা জখম করে। এ সময় বিবাদীরা গৃহবধূ আকলিমার সাথে থাকা নগদ ৫০ হাজার টাকা এবং ৩ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। গৃহবধূর আর্তচিৎকারে আশেপাশের লোকজন উদ্ধার করে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার সময় উপরে উল্লেখিত বিবাদীরা গৃহবধূ আকলিমাকে ভবিষ্যতে একা পেলে খুন ও গুমের হুমকী দিয়ে চলে যায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম সুমন বলেন, আকলিমা নামে গৃহবধূকে মারধরের ঘটনায় অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



Source link

IT Amadersomaj