স্মার্ট বাংলাদেশ গড়তে আ.লীগকে ভোট দিতে আহ্বান লেঃ কর্ণেল অবঃ ফারুক খান এম পি’র

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আশরাফুজ্জামান গোপালগঞ্জ জেলা প্রতিনিধি: কাশিয়ানি উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা ০৯/০৭/২০২৩ ইং শনিবার সকাল ১১ টার সময় কাশিয়ানি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। কাশিয়ানি উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি মোক্তার হোসেন মিয়া এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম এর সঞ্চালনায় উক্ত পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও পররাষ্ট্র বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি জননেতা লেফটেন্যান্ট কর্নেল অবঃ ফারুক খান এম পি।

লেফটেন্যান্ট কর্নেল অবঃ ফারুক খান এম পি তার বক্তব্যে বলেন, আমরা খুব ভাগ্যবান। সারা বিশ্বে বাংলাদেশ আওয়ামী লীগ এক মাত্র রাজনৈতিক দল, যে দল দীর্ঘ ৭৪ বছর ধরে সাধারণ মানুষের অধিকার আদায়ে সংগ্রাম করে যাচ্ছে। যে দলের নেতৃত্ব দিয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, যে দলের বর্তমান নেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী আমার আপনার প্রাণ প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনা। যে দলের নেতৃত্বে বাংলাদেশ আজ সারা বিশ্বের কাছে অনুকরণীয়, রোল মডেল। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়ী করে স্মার্ট বাংলাদেশ গড়তে সহযোগিতা করার জন্য নেতাকর্মীর প্রতি আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জি এম শাহাবুদ্দিন আজম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবুল হোসেন। এ সময় আর ও উপস্থিত ছিলেন কাশিয়ানি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শামসুর নাহার মিনা জামান, সহসভাপতি শরাফত হোসেন লাভলু মৃধা যুগ্ন সাধারণ সম্পাদক লুৎফর রহমান লুথু, অর্থ সম্পাদক মো: কায়ুম শেখ সহ কাশিয়ানি উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা, কার্য নির্বাহী পরিষদের সদস্য ও কাশিয়ানি উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

IT Amadersomaj