হাতীবান্ধা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আল আমিন বাবু, লালমনিরহাট প্রতিনিধি॥ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড হাতীবান্ধা উপজেলার সভাপতি নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. রোকনুজ্জামান সোহেল ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. মনিরুল ইসলাম পল্লব।

গত ৩০ জুলাই, ২০২৩ খ্রি. মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সম্মানীয় সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. মেহেদী হাসানের নির্দেশে ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সম্মানীয় বিপ্লবী সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. সেলিম রেজার স্বাক্ষরে হাতীবান্ধা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হয়।

উপরিউক্ত কমিটিতে সভাপতি বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. রোকনুজ্জামান সোহেল, সহ-সভাপতি যথাক্রমে বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. শাহজাহান আলী, মো. আব্দুর রাজ্জাক দোলন, মো. হাফিজুর রহমান, মো. আব্দুস সালাম ও রনিউল ইসলাম রিপন।

সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. মনিরুল ইসলাম পল্লব ও যুগ্ম সাধারন সম্পাদক যথাক্রমে বীর মুক্তিযোদ্ধার সন্তান মো. আজিজুল ইসলাম বারী, মো. রিয়াজুল ইসলাম, মোছা. মাহমুদা আক্তার ও মো. আবুল কালাম ।

সাংগঠনিক সম্পাদক যথাক্রমে বীর মুক্তিযোদ্ধার সন্তান নূর-ই-আলম সিদ্দিকী ও হারুন-অর-রশীদ এবং শরিফুল ইসলাম দপ্তর সম্পাদক ও মো. ফজলুল হক প্রচার সম্পাদক, এডভোকেট নাসিরুল ইসলাম প্রবাল আইন বিষয়ক সম্পাদক, ইবনে মিজান কোয়েল তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক, ফয়জুন্নেছা মনা শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক, তফিউজ্জামান জুয়েল ও সুলতান আহমেদ সিপু কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য , রোকনুজ্জামান সোহেল হাতীবান্ধা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের আমৃত্যু কমান্ডার ও হাতীবান্ধা মুক্তিযোদ্ধা সংসদের প্রথম কার্যালয় স্থাপনে নেতৃত্বদানকারী বীর মুক্তিযোদ্ধা মরহুম ফজলুল হক কমান্ডারের জ্যেষ্ঠ সন্তান এবং মো. মনিরুল ইসলাম পল্লব ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে হাতীবান্ধা অঞ্চলকে নেতৃত্বদানকারী মহান মুক্তিযুদ্ধের মুক্তিযোদ্ধা সংগঠক ও তৎকালীন হাতীবান্ধা থানা আওয়ামী লীগের সেক্রেটারী এবং হাতীবান্ধা থানা আওয়ামী সংগ্রাম পরিষদের সেক্রেটারী, শীতলখুচী যুব শিবিরের ইনচার্জ ও হাতীবান্ধা উপজেলা তথা বৃহত্তর উত্তরবঙ্গে প্রথম স্বাধীনতার লাল-সবুজ পতাকা উত্তোলনকারী বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. নজরুল ইসলামের দ্বিতীয় পুত্র।

IT Amadersomaj