হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সাফল্য সহ স্মার্ট বাংলাদেশ গড়তে এসেছি: সাবেক সচিব সৌরেন্দ্রনাথ

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


এনামুল কবীর এনাম: নওগাঁর বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নে সূধী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, গত ৭ আগষ্ট বৃহস্পতিবার বিকেল ৪ টায় নওগাঁর বদলগাছী উপজেলার মিঠাপুর ইউপির সাগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে শেখ হাসিনার স্মার্ট ও উন্নয়নশীল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করতে এসেছি মর্মে সূধী সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ ।

উক্ত মতবিনিময় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য করুণা কর্মকারের সঞ্চলনায় মিঠাপুর ইউপি ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ এরশাদ আলীর সভাপতিত্বে সূধী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব ও নওগাঁ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ৪৮ নওগাঁ -৩ (বদলগাছী -মহাদেবপুর) আসনের এমপি পদ প্রাথী, আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী সৌরেন্দ্র নাথ চকবর্ত্তী (সৌরেন)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বালুভরা উন্নয়ন ফোরার্মের সভাপতি মোঃ আবুল হাশেম, সাবেক উপজেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক আলমগীরে আজম,,সহ বালুভরা ইউপি আওয়ামী লীগের সহ সভাপতি সুকোমল কর্মকার, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন, কার্যনির্বাহী সদস্য শংকর কর্মকার (লেবু),বালুভরা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান উল্লাহ মুক্তি।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আপেল চক্রবর্ত্তী, প্রলয় চৌধুরী পলু, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম রেজানুল করিম সুজন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এস এম তৌফিক মান্নান পলাশ, কাজল দেবনাথ, আহসান হাবীব উজ্জ্বল, রুহুল আমীন, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক নয়ন হোসেন, দেলোয়ার, মহসিন, চঞ্চল, সাজু, গণেশ চৌধুরী, প্রভাষক শনত চকবর্ত্তী, সহ নেতা কর্মী ও ব্যক্তিবর্গ্য উপস্থিত ছিলেন।

উক্ত সুধী সমাবেশ ও মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস বদলগাছী উপজেলা শাখার সভাপতি ও দৈনিক স্বাধীন দেশের নওগাঁ জেলা প্রতিনিধি সাংবাদিক আবু রায়হান লিটন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস রাজশাহী বিভাগীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বদলগাছী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক দৈনিক দেশবার্তার নওগাঁ জেলা প্রতিনিধি সাংবাদিক মুজাহিদ হোসেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস বদলগাছী উপজেলা শাখার অর্থ সম্পাদক ও দৈনিক বাংলার আলো নিউজ বদলগাছী প্রতিনিধি সাংবাদিক মোঃ সারোয়ার হোসেন অপু, বদলগাছী উপজেলা শাখার আইসিটি সম্পাদক ও দৈনিক মানবাধিকার প্রতিদিন বদলগাছী প্রতিনিধি সাংবাদিক মোঃ রবিউল আউয়াল, দৈনিক প্রতিদিনের সংবাদের বদলগাছী উপজেলা প্রতিনিধি সাংবাদিক সৈকত সোবহান।

প্রধান অতিথি বক্তব্য কালে তার শিক্ষা জীবন,সামাজিক জীবন, কর্মজীবন সহ তার রাজনৈতিক জীবন এবং বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্য, অর্জন তুলে ধরে বক্তব্য রাখেন। তিনি বলেন আগামী দিনে এই উপজেলার উন্নয়নে আপনাদের সকলের প্রচেষ্টায় সাফল্য অর্জন করে দেখার দায়িত্ব পালনে স্বচেষ্টায় থাকিব । মঞ্চে মিঠাপুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন উপস্থিত থাকলেও কোন প্রকার বক্তব্য দিতে দেখা যায়নি।

এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁশেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সাফল্য সহ স্মার্ট বাংলাদেশ গড়তে এসেছি বদলগাছীতে সূধী সমাবেশে সাবেক সচিব সৌরেন্দ্রনাথ।

IT Amadersomaj