তৃনমূলের প্রতিষ্ঠা দিবসে মগরাহাট পশ্চিমের বিধায়কের কম্বল বিতরণ

লেখক: Amadersomaj
প্রকাশ: ৯ মাস আগে


কলকাতা থেকে মনোয়ার ইমাম : পশ্চিম বাংলা র সাবেক মাদ্রাসা শিক্ষা দপ্তরের মন্ত্রী এবং মগরাহাট পশ্চিমের বিধায়ক এবং তৃনমূল দলের অন্যতম নেতা গিয়াসউদ্দিন মোল্লা তার বিধান সভা এলাকায় প্রায় শতাধিক গরীব ও অনাথের মধ্যে শীতকালীন কম্বল ও মশারি এবং ফল মূল বিতরণ করেন।

আজ তিনি সাতসকালে দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মগরাহাট পশ্চিমের তার দলীয় অফিসে তৃনমূল দলের পতাকা উত্তোলন করেন এবং তার পর দলীয় কর্মীদের মধ্যে মতবিনিময় করেন। সেই সঙ্গে এলাকার উন্নয়ন নিয়ে খোঁজ খবর নেন কর্মীদের কাছে। তার পর আজ বৈকালে মগরাহাট পশ্চিমের বানেশ্বরপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের দেখতে যান। তিনি গরীব ও অসহায় রোগীদের সাথে কথা বলেন এবং তাদের সেবা প্রদানকারী ডাক্তারের সাথে কথা বলেন। কোন পরিষেবা প্রদান অসুবিধা হচ্ছে কিনা তা খোঁজ নেন। এরপর তিনি প্রায় পঞ্চাশের বেশি রোগীদের মধ্যে শীতকালীন কম্বল ও মশারি এবং ফলমূল বিতরণ করেন।

আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিম বাংলা র ওবেসি এবং এস টি সেলের ভাইস চেয়ারম্যান এবং মগরাহাট পশ্চিমের সাবেক শিক্ষা কর্মধক্ষ্য নুরুজ্জামান সেখ ওরফে মন্টু। নুরুজ্জামান সেখ বর্তমানে মগরাহাট পশ্চিমের পঞ্চায়েত সমিতি র সদস্য। সেই সঙ্গে উপস্থিত ছিলেন সাবেক জেলা পরিষদের সদস্য এবং মগরাহাট পশ্চিমের পঞ্চায়েত সমিতি র সদস্য এবং দক্ষিণ চব্বিশ পরগনা ও ওবেসি সেলের সভাপতি শ্রীমতী সঙ্গীতা হালদার এবং মগরাহাট পশ্চিমের তৃনমূল দলের অন্যতম নেতা এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পরিষদের স্পিকার মুজিবুর রহমান মোল্লা এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পরিষদের সদস্য নুর খাতুন বিবি এবং মগরাহাট পশ্চিমের পঞ্চায়েত সমিতি র সদস্য সেলিম খান  এবং মগরাহাট পশ্চিমের আই এন টি টি ইউ সি র সভাপতি ফিরোজ ভাই ও যুব তৃনমূল দলের অন্যতম নেতা নাজমুল দপ্তরী এবং মগরাহাট পশ্চিমের বানেশ্বরপুর গ্রামীণ হাসপাতালে র সুপার অরূপ নস্কর এবং মগরাহাট পশ্চিমের বিভিন্ন অঞ্চল থেকে আসা তৃনমূল দলের নেতৃত্ব এবং পঞ্চায়েত সমিতি ও পঞ্চায়েত সদস্যরা।

তৃনমূল দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে রঙ্গিলাবাদ অঞ্চলের একটি রক্তদান শিবিরে র আয়োজন করেন মগরাহাট পশ্চিমের পঞ্চায়েত সমিতি র সভাপতি শ্রী সব্যসাচী গায়েন। সেখানে কয়েক শত মানুষ রক্তদান করেন।

IT Amadersomaj