ব্রিলিয়ান্ট কানেক্টে অ্যাপ ২৩ টাকা রিচার্জ করে নিয়ে নিন ১০.৭০ টাকা বোনাস.!

লেখক: Amadersomaj
প্রকাশ: ৯ মাস আগে


ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ হচ্ছে বাংলাদেশ ভিত্তিক দেশব্যাপী ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার এবং টেলিফোন সম্পর্কিত সার্ভিস প্রোভাইডার। ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ দিয়ে সবচেয়ে কম কল রেটে বাংলাদেশের যেকোনো নম্বর কথা বলা যাই এছাড়াও দেশে বাহিরেও কথা বলা যাই।

বর্তমান ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ এর কল রেট হচ্ছে ৩৫ পয়সা প্রতি মিনিট সাথে সেকেন্ড পালস আছে

নতুন বছর উপলক্ষে ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ তাদের গ্রাহক দের দিচ্ছে ২৩ টাকা রিচার্জে ২৪ মিনিট ফ্রি। এই অফারটি সকল গ্রাহকেই উপভোগ করতে পারবে। বিঃদ্র: এখানে ২৩ টাকা রিচার্জ এ ২৪ মিনিট ফ্রি দিয়ার কথা থাকলেও বর্তমান ব্রিলিয়ান্টে মিনিট সিস্টেম চালু নেই তাই ২৪ মিনিটের সমপরিমাণ টাকা আপনার ব্রিলিয়ান্ট একাউন্ট অ্যাড হয়ে যাবে.!

অনলাইন থেকে পেমেন্ট এর মাধ্যমে রিচার্জ করলে পাবেন ২৩+৮.৪=৩১.৪০ টাকা আর ব্রিলিয়ান্টে এজেন্ট এর কাছ থেকে ২৩ টাজা রিচার্জ করলে পাবেন আরো ১০% বোনাস মোট ২৩+৮.৪+২.৩=৩৩.৭০ টাকা

অফারটি চলবে আগামী ১০শে জানুয়ারী পর্যন্ত। অফার চলাকালীন একবার বোনাস পাবেন.!

এখন কথা হচ্ছে রিচার্জ করার জন্য এজেন্ট পাবেন কই? এজেন্ট খুব সহজেই পাওয়া যাবে অনলাইনে প্রথমে ব্রিলিয়ান্ট অ্যাপ এ ঢুকে সেটিং মেনুতে ক্লিক করবেন তার পর Extended Services অপশন এ ক্লিক করবেন তার পর Agent Locator অপশনে ক্লিক করে আপনার জেলা, থানা সিলেক্ট করলে এজেন্ট এর সাথে যোগাযোগ করার অপশন পাবেন। সব এজেন্ট তাদের অফিসিয়াল তাই প্রতারণা হওয়ার কোন সম্ভাবনা নেই। এছাড়াও ব্রিলিয়ান্ট অ্যাপ এর অফিসিয়াল ফেসবুক গ্রুপে অ্যাড হয়ে এজেন্ট এর সাথে যোগাযোগ করে রিচার্জ করতে পারবেন অ্যাড হতে এখানে ক্লিক করুন.!

প্রমাণঃ

এছাড়াও আরো ফাটাফাটি অফার আছে কল রিসিভের উপর বোনাস!

জানুয়ারী মাস জুড়ে যেকোনো মোবাইল নাম্বার থেকে সর্বনিম্ন ১০০ মিনিট কল রিসিভ করলেই পরবর্তী মাসে পেয়ে যাবেন ৫০ মিনিট টকটাইম একদম ফ্রি!

**অফারের শর্তসমূহ:

যেকোনো মোবাইল নাম্বার থেকে কল রিসিভ করতে হবে
অ্যাপ টু অ্যাপ কলের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য নয়
আইপি কলিং অ্যাপ থেকে কল রিসিভের ক্ষেত্রে প্রযোজ্য নয়
অফারটির মেয়াদ ৩১ জানুয়ারী পর্যন্ত

 

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

 

বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

 

ধন্যবাদ



IT Amadersomaj