সাংবাদিক ও মানবিক কর্মীদের সহযোগীতায় নিখোঁজ বৃদ্ধ চিকিৎসা শেষে বাড়ী ফিরলেন

লেখক: Amadersomaj
প্রকাশ: ৮ মাস আগে


 

কাইয়ুম চৌধুরী, সীতাকুণ্ড : সীতাকুণ্ডের বাড়বকুণ্ড এলাকায় এই হাঁড়কাপা শীতে বেশ কিছুদিন যাবত ফুটপাতে পড়ে থাকতে দেখে সাংবাদিক সবুজশর্মা শাকিল এলাকারই মানবিক কর্মী গবীব ও পাগলের বন্ধু আবু তাহের কে ফোন দিয়ে এক অসুস্হ বৃদ্ধ লোক রাস্তার পাশে পড়ে আছে জানায়,ফোন পেয়ে আবু তাহের দ্রত তার টিমের রাফি চৌধুরী ও কাউছার কে নিয়ে ছুটে আসে শোকলাল হাট এলাকায়,তারা বৃদ্ধি অসুস্হ দেখে ফোন দেন হাসপাতালের ডাক্তার নুর উদ্দীন রাসেল ভাই কে একটি এ্যাম্বুল্যান্স পাঠানোর জন্য,মানবিক ডাক্তার রাসেল ভাইও সহযোগীতার হাত বাড়িয়ে দ্রুত এ্যাম্বুল্যান্স পাঠিয়ে দেন,বৃদ্ধকেও উদ্ধার করে সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন, চিকিৎসা পেয়ে তিনিও বেশ সুস্হতা বোধ করেন, এরই মধ্যে একটি লাইফ ছাড়েন সাংবাদিক সবুজ শর্ম শাকিল ভাই, আর এই ভিডিও নজরে পড়ে বৃদ্ধ নূরুল ইসলামের পরিবার প্রতিবেশীর। দ্রুত হাসপাতালে এসে হাজির হন পরিবারের লোকজন, নিয়ে যান বাড়ীতে।

পরিবারের লোকজন ধন্যবাদ জানান সাংবাদিক ও মানবিক টিমকে। তারা জানায়, হত ২ জানুয়ারী বাড়ী থেকে রাগ করে বের হয়ে যান তিনি, অনেক খুজাখুজি করেও কোথাও পাননি, আজ সকাল ১১ টায় ফেসবুকে দেখতে পান কিছু মানবিক লোকে রাস্তার পাশ থেকে অসুস্হ অবস্হায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন, দেখেই আমরা হাসপাতালে যাই।আমরা উদ্ধারকারী ও ডাক্তারের কাছে কৃতজ্ঞ।

উল্লেখ্য, বাড়বকুণ্ডের পাগল ও গরীবের বন্ধু টিম বেওয়ারিশ পাগল ও বেওযারিশ অসুস্হ লোকদের সেবা দান করে বেশ প্রশংসা কূড়িয়েছে।

IT Amadersomaj