পজেসিভনেস

লেখক: Amadersomaj
প্রকাশ: ২ years ago

পজেসিভনেস জিনিস তখনই আসে যখন ভালবাসায় খাঁদ থেকে যায় । আমি তো মনে করি কন্ট্রোলিং শব্দটা আমার কাছে গালির মত । আপনার ভালোবাসার মানুষটি যখন আপনাকে কন্ট্রোল করা শুরু করবে তখন বুজতে হবে এটা সম্পর্ক না দাসত্ব । মানুষ নিজের স্পেস চায় , সে চায় তার প্রিয় মানুষ তাকে বিশ্বাস করতে শিখুক ।

একজন মানুষ তার মন থেকে আপনাকে ভালোবেসে কিংবা রেসপেক্ট করে আপনার জন্য অন্য কারো দিকে ফিরেও তাকাবে না এর চেয়ে সুন্দর সম্পর্ক আর কিছু হতে পারে না । যে মানুষকে আয়ত্তে রেখে ভালবাসতে হয় সে মানুষ আপনাকে ভালোবাসেনি কিংবা আপনি তার ভিতরে কোন ভালবাসার অনুভূতি জাগাতে পারেননি । এটা ভালোবাসা না বরং বেঁধে রাখা ।

আমার তো এটা সবচেয়ে বেশি ভাললাগে যে আপনি যাকে ভালোবাসেন সে মেয়েটার ফ্রেন্ড লিষ্টের ১০ জন ছেলে তার প্রেমে পড়ে আছে ৫ জন দেখতে আপনার চেয়েও হ্যান্ডসাম আর তিনজন তারজন্য সব সময়ই রেডি কিন্তু সে মেয়েটা আপনাকে প্রচন্ড ভালোবাসে ।তার সমস্ত ভালোবাসাটাই আপনি । সে এতটাই লয়্যাল যে আপনি তার জীবনে আছেন তার সমস্ত কাছের মানুষ জানে ।আর অন্যদিকে এমন কোন ষ্ট্যাবল ছেলেকে আপনি ভালোবাসেন যে প্রচন্ড সুপুরুষ এবং ক্যারিয়ারিষ্ট এবং জ্ঞানী তার ফ্রেন্ড লিষ্টের সব মেয়েরা হুমরি খেয়ে পড়ে তার সাথে সম্পর্ক করার জন্য অথচ মানুষটার ধ্যান ধারনা জুড়ে আপনি বাস করেন । সে ছেলেটা আপনাকেই কেবল ভালোবাসে । এই ভালোবাসার চেয়ে সুন্দর কোন সম্পর্ক হতে পারে না ।

মায়ার নামই ভালোবাসা , সেখানে হিংসা , সন্দেহ , কন্ট্রোলিং , কিংবা ধরে রাখার ব্যাপার থাকে না । হারানোর ভয় ও তাড়িয়ে বেড়ায় না ।এই প্রেম টিকে কেবল বিশ্বাসে।

~মাসুমা ইসলাম নদী

IT Amadersomaj