বাংলাদেশ নৌবাহিনীর বাৎসরিক হকি প্রতিযোগিতা’ ২৩ অনুষ্ঠিত 

লেখক: Amadersomaj
প্রকাশ: ২ years ago


মোহাম্মদ মাসুদ॥ চট্টগ্রামে বাংলাদেশ নৌবাহিনীর বাৎসরিক হকি প্রতিযোগিতা ২০২৩ সমাপ্ত হয়েছে। ০৫ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর বিভিন্ন জাহাজ, ঘাঁটি ও সংস্থার মোট ০৮টি দল অংশগ্রহণ করে।

আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিএন ডকইয়ার্ড এর সার্বিক ব্যবস্থাপনায় বিএন ডকইয়ার্ড ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতার চুড়ান্ত দিনে বানৌজা ঈসাখান দল এবং কমান্ডার ঢাকা নৌ অঞ্চল দলের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় কমান্ডার ঢাকা নৌ অঞ্চল দল বানৌজা ঈসাখান দলকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বানৌজা ঈসাখান দলের এম সোহাগ গাজী, লিডিং টপ সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

সমাপনী দিনে কমডোর সুপারিনটেনডেন্ট ডকইয়ার্ড কমডোর খন্দকার আক্তার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চুড়ান্ত খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় তিনি নতুন খেলোয়াড় তৈরীর মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে নৌবাহিনী তথা বাংলাদেশের সুনাম বৃদ্ধির জন্য সকলকে উদ্ভুদ্ধ করেন। উল্লেখ্য, নৌবাহিনীর বাৎসরিক এ হকি প্রতিযোগিতা নৌ ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ড স্বীকৃত আন্তর্জাতিক ও বাংলাদেশ হকি ফেডারেশন অনুমোদিত আইনানুসারে রাউন্ড রবীন লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যের মধ্যে স্থানীয় পদস্থ নৌ কর্মকর্তাগণ ও বিপুল সংখ্যক নৌ সদস্য উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

IT Amadersomaj