দেবহাটায় শিশু শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষনের মামলায় আটক ১

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আব্দুল্লাহ আল মামুন॥ দেবহাটায় শিশু শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষনের মামলায় দেবহাটা থানা পুলিশ একজনকে আটক করেছে। আটককৃতের নাম আজমীর হোসেন (১৬)। সে দেবহাটা উপজেলার দক্ষিণ সখিপুর গ্রামের ইসমাইল গাজীর ছেলে। মামলার বাদী হয়েছেন দক্ষিণ সখিপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আহছানউল্লাহ গাজী (৩৮।

এজাহার সূত্রে জানা গেছে, বাদীর মেয়ে দক্ষিণ সখিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেনীতে পড়াশুনা করে। গত ১২-০৫-২৩ ইং শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে বাদীর মেয়ে তাদের বাড়ির পিছনে স,মিলে খেলা করছিল। এসময় আসামী আজমীর ঐ শিশুটাকে কাঠের পিছনে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। এ সময় শিশুটির ডাকচিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে আসামী পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে সখিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এঘটনায় আজমীরকে আসামী করে দেবহাটা থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ০৯, তাং- ১২-০৫-২৩ ইং।

দেবহাটা থানার ওসি বাবুল আক্তার শিশু ধর্ষনের বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় বাদীর লিখিত অভিযোগ পাওয়ার পরপরই দ্রুত মামলা রেকর্ডপূর্বক পুলিশী অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করা হয়েছে। এধরনের ঘটনা দুঃখজনক উল্লেখ করে নবাগত ওসি জানান, ভিকটিমের মেডিকেল পরীক্ষা করানো হয়েছে এবং ধৃত আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।



Source link

IT Amadersomaj