নাটোর ৪ এমপি মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


ইমাম হাছাইন পিন্টু নাটোর॥ আগামী জাতীয় সংসদ নির্বাচনে নাটোর ৪ বড়াইগ্রাম ও গুরুদাসপুর আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নে শতভাগ আশাবাদী বলে জানালেন গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার হোসেন।

গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে খোলামেলা বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাবেক ছাত্রনেতা ডক্টর জোহা সরকারি কলেজের সাবেক ভিপি নাটোর জেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক নাটোর জেলার সর্বোচ্চ করদাতা গুরুদাসপুর উপজেলার বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার হোসেন । তিনি বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচন একটি চ্যালেঞ্জিং আর নির্বাচনকে ঘিরেই দেশের রাজনৈতিক অঙ্গনে চলছে দলীয় প্রচার-প্রচারণা সহ মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাপ।

তারই ধারাবাহিকতায় নাটোর ৪ বড়াইগ্রাম গুরুদাসপুরে আসনে বর্তমানসহ নতুন এমপি পদপ্রার্থীদের চলছে নানামুখী তৎপরতা ইতিমধ্যেই বর্তমান সহ আরো ৬ জন দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে তাদের কর্মকাণ্ড পরিচালনা করছেন।

সাবেক ছাত্রনেতা ভিপি মোঃ আনোয়ার হোসেন আরো বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসাবে দেখতে আমরা বদ্ধপরিকর। এবং আমি বিশ্বাস করি ও শতভাগ আশা করি মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভানেত্রী যে স্মার্ট বাংলাদেশ গঠনের যে ঘোষণা দিয়েছেন তারই প্রেক্ষাপটে নাটোর চার বড়াইগ্রাম ও গুরুদাসপুরে যে উন্নয়ন হয়েছে তা আরো গতিশীল করতে আমাকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ দিবেন।

উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন আরও জানান, নানা প্রতিকূলতার মধ্যেও গুরুদাসপুর উপজেলা বাসী আমাকে দিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন তাই আমার বিশ্বাস আগামী জাতীয় সংসদ নির্বাচনে যদি আমি নৌকা প্রতীক পাই এবং জননেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সুযোগ দেন তবে দলের সকল নেতাকর্মী সমর্থকদের নিয়ে আমি নির্বাচনে বিজয় সুনিশ্চিত করে দেখাবো ইনশাআল্লাহ এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে উন্নয়নের যে ধারা অব্যাহত আছে তা আরো গতিশীল করব বলে আশা প্রকাশ করি। এবং বিগত সকল আন্দোলন সংগ্রামে সামনের সারি থেকে নেতৃত্ব দিয়েছি আমার ধ্যানে গেনে আওয়ামী লীগের রক্ত আওয়ামী পরিবারের জন্ম নেওয়াএই নেতা বলেন জীবনে কখনো আওয়ামী লীগের বাইরে যায়নি তাই আশা করি আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে সুযোগ দিবেন।

এমপি মনোনয়ন প্রত্যাশী মোঃ আনোয়ার হোসেন আরও বলেন দলের কাছে এবং মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দাবী নাটোর ৪ আসনে জনমত যাচাই করে আগামী দিনের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের আওয়ামী লীগের কর্মীদের কল্যাণে দেশ ও জাতি গঠনে যিনি কাজ করেন তাকেই জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ দেবেন বলে আমি আশা রাখি সেক্ষেত্রে আমি একজন যোগ্য এমপি পদপ্রার্থী হিসাবে নিজেকে দাবি করি এবং আশা রাখি জননেত্রী শেখ হাসিনা আমাকেই নৌকা প্রতীক দিয়ে দেশ জাতির কল্যানে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করার সুযোগ দিবেন।

পরিশেষে আওয়ামী লীগের তরুণ এই নেতা বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলার সর্বস্তরের মানুষকে দোয়া এবং পাশে থাকার আহ্বান জানান।

উল্লেখ্য বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুল কুদ্দুস সহ গুরুদাসপুর পৌর মেয়র মোহাম্মদ শাহনেওয়াজ আলী মোল্লা, বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডক্টর সিদ্দিকুর রহমান পাটোয়ারী, গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, গুরুদাসপুর সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জাহিদুল ইসলাম সরকার, নাটোর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহমদ আলী আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদপ্রার্থী হিসাবে আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে দলীয় কর্মকাণ্ড সহ প্রচার প্রচারণায় মাঠে নেমেছেন।

IT Amadersomaj