মাকে বাঁচাতে প্রিয়াঙ্কার করুন আর্তনাদ “আমার মাকে বাঁচান”

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


সমীর চন্দ্র শীল,শরীয়তপুর॥ একজন অসুস্থ মাকে বাঁচাতে ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের কাছে হাত পেতেছেন প্রিয়াঙ্কা। শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার সিড্যা ৩ নং ওয়ার্ডের মন্ডল বাড়ির মেয়ে প্রিয়াঙ্কা মন্ডল।প্রিয়াঙ্কারা ৩ বোন কোন ভাই নাই। প্রিয়াঙ্কার বাবা দেবনারায়ন মন্ডল বাড়ির পাশে একটি ছোট মুদি দোকান। দোকানের সামান্য আয় দিয়েই কোন রকমে ওদের পরিবার চলছিল সাথে সাথে প্রিয়াঙ্কা টিউশনি করে নিজের এবং বোনদের পড়াশুনা চালাচ্ছেন। প্রিয়াঙ্কা শরীয়তপুর সরকারী কলেজে মাস্টার্সে পরে। মোটামুটিভাবে চলছিল তাদের সংসার কিন্তু হঠাৎ করেই তাদের পরিবারে নেমে আসে অন্ধকারের ছায়া। প্রিয়াঙ্কার মা হঠাৎ করে অসুস্থ হয়ে পরে তাকে শরীয়তপুরে ডাক্তার দেখানোর পরে ডাক্তার ঢাকায় রেফার্ড করে ঢাকায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসার পরে তার মরনব্যাধী ক্যান্সার ধরা পরে তাও আবার ফুঁসফুঁসে। ব্যয়বহুল এই চিকিৎসা করাতে গিয়ে প্রিয়াঙ্কাদের পরিবার এখন নিঃস্ব।পৈত্রিক সম্পত্তি বিক্রি করে এ পর্যন্ত প্রায় ৭/৮ লাখ টাকা খরচ করে ফেলেছেন। প্রিয়াঙ্কার মাকে চিকিৎসার জন্য এখর কোলকাতায় ঠাকুরপুকুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।টাকার জন্য তার অপারেশন আটকে আছে।এমতাবস্থায় অসহায় প্রিয়াঙ্কা সকলের কাছে আকুল আবেদন জানিয়েছেন তার মাকে বাঁচাতে সকলকে এগিয়ে আসার জন্য।প্রিয়াঙ্কা তার নিজের ফেইসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তা নিম্মরুপঃ

“আমার মা গত চার মাস ধরে অসুস্থ, বাংলাদেশে, জাতীয় বক্ষব্যাধী ইনস্টিটিউট ও হাসপাতাল এবং জাতীয় ক্যান্সার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি ছিলেন, এখন দেড় মাস ধরে ভারতে আছেন। ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে ভারতের ঠাকুর পুকুর ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আমার মায়ের চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন।কিন্তু এই চিকিৎসার ব্যয় বহন করা আমার পরিবারের পক্ষে কষ্টকর হয়ে যাচ্ছে যা এখন আর সম্ভব হচ্ছে না। আপনাদের সকলের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টায় হয়তো আমার মাকে বাঁচিয়ে তুলতে পারবো”। যোগাযোগ ও সাহায্য প্রদানের ঠিকানা: প্রিয়াঙ্কা মন্ডল (01734-239448) বিকাশ / নগদ (পার্সোনাল)।

প্রিয় ভাইবোন ও বন্ধুরা আজকে মা দিবসে সকলের কাছে আকুল আবেদন জানাচ্ছি যারা মাকে ভালবাসেন তারা এই অসহায় বোনটির “মা” মানে আমাদের সকলের “মা”এই মাকে মরনব্যাধী ক্যান্সার থেকে বাঁচাতে এগিয়ে আসুন।সকলের সহযোগিতায়ই পারে এই মাকে বাঁচিয়ে তুলতে তাই আসুন আমরা এবং আমাদের আত্বীয় স্বজন,বন্ধু-বান্ধবী,ফেইসবুক বন্ধসহ সকলের সাথে যোগাযোগ করে এই অসহায় বোনটির অসহায়ত্বের পাশে দ্বাড়িয়ে তার অসুস্থ মাকে চিকিৎসা করিয়ে সুস্থ করে এই বোনটির বুকে ফিরিয়ে দেই।

আপনাদের সাহায্য পাঠানোর এবং যোগাযোগ করার জন্য জন্য প্রিয়াঙ্কার পাশাপাশি আরেকটি বিকাশ নাম্বার এড করেছেন। নিলয় ভট্টাচার্যঃ বিকাশ নাম্বারঃ- 01303005072 (পারসোনাল)।

IT Amadersomaj