ভূরুঙ্গামারীতে ইউনিয়ন পরিষদে যুবকের ফাঁসি দিয়ে আত্মহত্যা

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


মোঃ আবু সুফিয়ান পারভেজ, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম)॥কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ফাঁসি দিয়ে এক যুবকের আত্মহত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার তিলাই ইউনিয়ন পরিষদে।

শুক্রবার ১৯ মে, উপজেলার তিলাই ইউনিয়ন এর পশ্চিম ছাট গোপালপুর গ্রামের ৮ নং ওয়ার্ড এর আল আমিন (২৪) অত্র ইউনিয়ন পরিষদের ছাদ থেকে দরিতে ঝুলে আত্নহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

মৃত আল আমিন তিলাই ইউনিয়নের পশ্চিম ছাট গোপালপুর ( ধামেরহাট বাজার ও ইউনিয়ন পরিষদ সংলগ্ন) এলাকার মৃত আব্দুল খালেকের পুত্র । শুক্রবার সকালে স্থানীয় জনতা আল আমিন এর লাশ পরিষদের পাশে ঝুলে থাকতে দেখে চেয়ারম্যান ও পুলিশকে খবর দেয়।

পরে আনুমানিক ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। তিলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান বলেন মৃত আল আমিন ছিলেন মাদকাসক্ত, তার সাথে গতকাল রাতে আমার কথা হয়েছিলো, আমি চিকিৎসার জন্য কিছু টাকা দিতে চেয়েছিলাম আর সকালে শুনতে পাই এই ঘটনা। এলাকাবাসী সুত্রে জানা যায় আল আমিন মাদকাসক্ত ছিলো এবং ছোট খাটো চুরি করতো, গত কয়েকদিন আগে চুরির দায়ে তাকে জরিমানা করা হয়েছিলো হয়তো সেই আক্ষেপেই সে আত্নহত্যা করেছে। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী জানায় হয়তো এটা আত্নহত্যা নাও হতে পারে পরিকল্পনা হত্যাও হতে পারে তারা সঠিক তদন্তের আশা করছে।

ভূরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলাম বলেন, লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করে। লাশ ময়নাতদন্তের জন্যে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। একটি অপমৃত‍্যুর মামলা দায়ের করা হয়েছে।



Source link

IT Amadersomaj