গাবতলি থেকে বিএনপির পদযাত্রা শুরু 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


সুমন মোহাম্মদ ঢাকা প্রতিনিধি॥ ঢাকা মহানগর উত্তর বিএনপির পদযাত্রা শুরু হয়েছে। এই পদযাত্রার ঢাকা মহানগর কাফরুল থানা ৯৪ নং ওয়ার্ড যুবদল। কাফরুল থানা যুবদলের’ সাবেক সভাপতি শরিফুল ইসলাম মিলন এর আহবানে।

শরিফুল ইসলাম উজ্জল এক বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেন। আরও ছিলেন সম্পাদক হাবিবুর রহমান রাব্বি এবং সাবেক সাংগঠনিক সম্পাদক, মোঃ শহিদুল ইসলাম শহীদ সহ নেতা কর্মীরা যুবদলের এক বিশালসংখ্যক লোকজন নিয়ে পদযাত্রার অংশগ্রহণ করেন। এই সময় উপস্থিত ছিলেন। কাফরুল থানা সভাপতি শরিফুল ইসলাম উজ্জল সহ অন্যান্যরা।

মঙ্গলবার বিকেল ৩টার পর গাবতলী থেকে এ পদযাত্রা শুরু হয়। মিরপুর ৬০ ফিট শেষ হবে বিএনপির এই পদযাত্রা কর্মসূচি। শুনানির কার্যতালিকায় দুপুর ২টায় বিএনপির এই কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও বেলা ১২টা থেকেই নেতাকর্মীরা গাবতলী এলাকায় এসে জড়ো হতে থাকে।

এ সময় বাংলা কলেজের সামনে কাফরুল থানা ১৪ নং ওয়ার্ডের বিএনপির নেতা কর্মীদের উপরে বাংলা কলেজ ছাত্রলীগের নেতা কর্মীরা হামলা চালায়। তখন মিছিল কারী বিএনপির নেতা কর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। টেকনিক্যালে মিছিল কারীদের উপর পুলিশ হামলা চালাতে দেখা যায়।

এসময় কাফরুল থানা যুবদলের সাবেক সভাপতি শরিফুল ইসলাম মিলন বলেন আজ কাফরুল থানা অন্তর্গত ১৪ নং ওয়ার্ড যুবদলের নেতাকর্মীদের উপর বাংলা কলেজ ছাত্রলীগের সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায় এতে অন্তত ১২ জন নেতাকর্মী আহত হন। আমরা কাফরুল থানা যুবদলের পক্ষ থেকে এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

ইনশাল্লাহ প্রতিটি হামলার জবাব সময়মতো দেয়া হবে। মহান আল্লাহ পাক হামলায় আহত স্নেহের ছোট ভাইদের সুস্থতা দান করুন।

IT Amadersomaj