জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিনের চট্টগ্রাম ব্যুরো কার্যালয় উদ্বোধন

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


ইসমাইল ইমন, চট্টগ্রাম প্রতিনিধি॥ ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক “ঢাকা প্রতিদিনের” চট্টগ্রাম ব্যুরো কার্যালয় উদ্বোধন করা হয়।৪ জুন রবিবার চট্টগ্রামের পত্রিকা পাড়া খ্যাত চেরাগীস্থ লুসাই ভবনের তৃতীয় তলায় আজ পত্রিকার যাত্রা শুরু হয়।

নবনিযুক্ত ব্যুরো প্রধান বিশিষ্ট সাংবাদিক জুবায়ের সিদ্দিকী সভাপতিত্বে ব্যুরো কার্যালয় উদ্বোধন করেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মঞ্জুরুল বারী নয়ন। এ সময় আরো উপস্থিত ছিলেন অনুসন্ধানী সাংবাদিকতার পথিকৃৎ বিশিষ্ট সাংবাদিক জাতীয় দৈনিক দেশবাংলা’র সম্পাদক সাইদুর রহমান রিমন,ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংবাদিক নেতা ও দৈনিক ভোরের পাতার মফস্বল সম্পাদক জান্নাতুল ফেরদৌস সোহেল, সোহাগ আরেফিন।

নেতৃবৃন্দ বলেন নতুন ধারার নতুনত্ব নিয়ে নতুন দিনের জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিন পাঠকের চাহিদা মাথায় রেখে ভিন্ন ধারার কারিকুলামে যাত্রা শুরু করেছে। এ সময় চট্টগ্রামের বিভিন্ন জেলা মহানগর ও মফস্বল প্রতিনিধিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র রিপোর্টার আশরাফ আহমেদ,ষ্টাফ রিপোর্টার ইসমাইল ইমন, ভোরের পাতার বিশেষ প্রতিনিধি এ এইচ এম কাউছার, ষ্টাফ রিপোর্টার ইসমাইল হোসেন চৌধুরী, মফস্বল প্রতিনিধি ইব্রাহিম খলিল, সালাউদ্দিন রাসেল, বান্দরবান জেলা প্রতিনিধি উ থোয়াই চিং মারমা (রনি), রাঙ্গামাটি জেলা প্রতিনিধি মোঃ কামাল উদ্দিন ও তানভীর আহমেদ।

IT Amadersomaj