Capcha Confirm করে টাকা ইনকাম করুন বিশ্বস্ত ওয়েবসাইটের মাধ্যমে

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


অনলাইনে বিভিন্ন অ্যাপ এবং ওয়েবসাইটের মাধ্যমে টাকা ইনকাম করার সুযোগ দিয়ে থাকে। তবে এখনকার সময়ে অনেক প্রতারক রয়েছে যারা কাজের পরেও পেমেন্ট দেয় না। আজকে আপনাদের সাথে যারা অনলাইনে টাকা ইনকাম করতে আগ্রহী (বিশেষ করে ওয়েবসাইটে কিংবা অ্যাপ এ) তাদের জন্য আর্টিকেল লিখতে বসলাম।

আশাকরি আজকের এই আর্টিকেলটি ভালোভাবে বুঝতে পারলে, আপনি অনলাইনে টাকা ইনকাম করার অনেক অ্যাপ এবং ওয়েবসাইট এর সন্ধান পাবেন। পাশাপাশি আর্নিং বিশ্বস্ত একটি ওয়েবসাইট নিয়ে কথা বলব, যেখানে আপনি চাইলে শুধু ক্যাপচা পূরণ করে টাকা ইনকাম করতে পারবেন। এ আর্নিং ক্যাপচা পূরণ ওয়েব সাইটটি অনলাইনে অনেক জনপ্রিয় এবং বিশ্বস্ত অনেক বছর আগে থেকেই এখনো পর্যন্ত রয়েছে।

টাকা ইনকাম করার এপ/ওয়েবসাইট খুঁজে পাওয়া যাবে খুব সহজে (Optional)

আমি জানি আপনারা এখানে অনেকে আর্নিং ওয়েবসাইট অ্যাপ সম্বন্ধে জানতেও আগ্রহী। কিন্তু নির্দিষ্ট এই ওয়েবসাইটটির নিয়ম নীতি অনেক কড়া।

মূল বিষয়টি হচ্ছেঃ আপনি যদি অনলাইনে টাকা ইনকাম করার অ্যাপ অথবা ওয়েবসাইট! অনুসন্ধান করতে চান? তাহলে সেটি এখন আপনার সামনে খুব সহজভাবে উপস্থাপন হবে। আপনাদের জন্য ছোট্ট পরিসরে একটি ওয়েবসাইট তৈরি করা হয়েছে যেখানে এ ধরনের সেবা দেওয়া হবে।

Link (No Referring)

Bn Earn

উপরোক্ত লিঙ্কে আপনারা সরাসরি, এমন এক ওয়েবসাইটে প্রবেশ করবেন যেখানে বিভিন্ন ধরনের ইনকাম সম্বন্ধিত ওয়েবসাইট অ্যাপ নিয়ে কনটেন্ট প্রকাশ করা হয়। প্রত্যেকটি অ্যাপ অথবা আর্নিং ওয়েবসাইট পাওয়ার জন্য শুধু ওপেন নাও এখানে ক্লিক করতে হয়।

আর্নিং ওয়েবসাইট খুঁজে পাওয়ার ছোট্ট এক ওয়েবসাইট (যেটা নিজের)

Capcha Conform করে টাকা ইনকাম করুন বিশ্বস্ত ওয়েবসাইটের মাধ্যমে

আপনি যদি অনলাইনে ক্যাপচা পূরণ করে টাকা ইনকাম করতে চান? তাহলে আপনার জন্য ওয়েবসাইট শেয়ার করব যেটা লিংক নিচে দেওয়া হলোঃ

Website Link (Original)

ওয়েবসাইটে প্রবেশ করে রেজিস্ট্রেশন আশা করি সকলে করতে পারবেন! এখানে শুধু আপনার ইমেইল আইডি ভেরিফাই করলেই কাজ শেষ। তারপর একাউন্টে লগইন করে আপনার নির্দিষ্ট একাউন্টের ড্যাশবোডে চলে আসবেন। ড্যাশবোডে এসে দেখতে পারবেন স্টার ওয়ার্ক অর্থাৎ এখানে ক্লিক করলে আপনি কাজ শুরু করতে পারবেন।

কাজ শুরু করার অপশন

মনে রাখবেন এই কোম্পানির নিজস্ব অ্যাপ রয়েছে যেটা প্লে স্টোরে পাবলিশ করা। চাইলে আপনারা এপ ডাউনলোড করে নিতে পারেন, সেখানেও কাজ করতে পারবেন তবে ইনকাম অনেক কম দেয়। তাই আমি ব্রাউজারে কাজ শুরু করার জন্য নিসের লিংকে ক্লিক করলাম যেটা স্ক্রিনশট দিয়ে দেখানো হলোঃ

ব্রাউজারে কাজ করার অপশন

15 -16 Captcha Confirm করে, ইনকাম শুরু করার সুযোগ পাবেন

যদি আপনি একেবারেই নতুন থাকেন তাহলে প্রথম অবস্থায় আপনাকে টেনার রাখা হবে। যেখানে আপনার ১৬ টি ক্যাপচা পূরণ করতে হবে এর জন্য কোন টাকা পাবেন না। ১৬ টি কনফার্ম করার পর, আপনাকে মেইন কাজ দেয়া হবে যেগুলি যত করবেন তত আপনার ইনকাম একাউন্টে জমা হবে।

Fast Time আমি (১৬ টি ক্যাপচা আশা করি আপনারাও পূরণ করে নিতে পারবেন) ক্যাপচা গুলি পূরণ করে, আপনাদেরকে দেখাবো কিভাবে আমার ব্যালেন্সে টাকা গুলি এড হলো। একটু ধৈর্য ধরে সাথেই থাকুন!!!

১০০০ Capcha Confirm করে ১$ সম্ভব হবে

Fastly মানে তারা আপনার কাজের উপর নির্ভর করে, প্রতি ক্যাপচার জন্য নির্দিষ্ট পরিমাণে টাকা যোগ করবে। এমনও তারা বলে হাজারে এক ডলার কিংবা তার বেশিও তারা দিবে।

Training Capcha

আপনি যত দ্রুত তাদের কাজ কমপ্লিট করতে পারবেন, (ক্যাপচার ভিতর ভুল হওয়া যাবে না) তত আপনার ইনকাম তারা বাড়িয়ে দিবে। আমি মোবাইল ফোন দিয়ে তেমন একটা ভালো পারি না, তবে মোটামুটি, খারাপও পারি তাও না।

  • আমার অলরেডি ১৬টা ক্যাপচা পূরণ হয়ে গিয়েছে। এবার আমি আসল ক্যাপচা পূরণ করব যেখানে আমাকে প্রতিটা ক্যাপচা পূরণের জন্য একাউন্টে টাকা যোগ হবে। যেভাবে শুরুতে স্টার্ট ওয়ার্ক দিয়ে নির্দিষ্ট লিংকে গিয়েছিলেন সেভাবে আবার প্রবেশ করবেন।

স্টার ওয়ার্ক যেখানে কাজ শুরু করলে টাকা একাউন্টে যোগ হবে

আমি মোটামুটি, কাজ শুরু করব তাই স্টার্ট অরকে ক্লিক দিয়ে ফেললাম। এবং খেলতে খেলতে অলরেডি চারটি ক্যাপচা পূরণ করেছি, পাঁচ নাম্বার ক্যাপচা টি আপনি দেখুন এবং আনুমানিক ধারণা করে নিন। আমার প্রতিটা কাপ চায় তারা কত টাকা করে দিচ্ছে…

চারটি ক্যাপচা পূরণ করে ইনকাম যত

মনে রাখা দরকারঃ আপনি যদি একাধিক ক্যাপচা ভুল দিতে থাকেন তাহলে আপনাকে আবার টেইনার পদের কাজ ১৬ টি ক্যাপচা পূরণ করে আবার এখানে (যেখানে প্রতিটা ক্যাপচা পূরণের জন্য সরাসরি একাউন্টে টাকা জমা হবে) আসতে হবে।

ভুল বেশি করলে যে পদ আসে!

টাকা উত্তোলন করার সুযোগ পাবেন একাধিক মাধ্যমে (ডলারের💰পরিমাণও কম বেশি)

সর্বশেষে আপনাদেরকে বলতে চাই এই ওয়েবসাইট থেকে একাধিক উপায়ে আপনি টাকা উত্তোলন করে, নিতে পারবেন। পেমেন্ট নিয়ে চিন্তা করবেন না তারা বিশ্বস্ত,,, আমি এখনো টাকাটা তুলি নাই এজন্য প্রুফ না দেওয়ার জন্য দুঃখিত!!! কারণ যে ওয়ালেট গুলোতে তারা টাকা দিয়ে থাকে এ ওয়ালেটের কোন ওয়ালেট আমার কাছে নেই।

  • অনেক যদি আপনার না থাকে একটা খুলে নিবেন সমস্যা কি? ইউটিউবে অ্যাকাউন্ট খোলার সঠিক নিয়ম গুলি রয়েছে। আশা করি আপনারা সঠিকভাবে কাজ করবেন এবং নিম্নোক্ত মাধ্যমগুলি দিয়ে টাকা উত্তোলন করে নিতে সক্ষম হবেন। (বিশ্বস্ত ভাবে, টেনশন ছাড়াই)

টাকা উত্তোলনের মাধ্যম যেমনঃ

1. Wallet Webmoney (WMZ)

Minimal withdrawal $0.50 Fee 10 %

2. Wallet Perfect Money

Minimal withdrawal $0.50 fee 0%

3. Wallet Bitcoin

Minimal withdrawal $10.00 Fee 0%

4. Wallet AdvCash

Minimal withdrawal $0.50 Fee 0%

5. Wallet Payeer

Minimal withdrawal $0.50 Fee0 %

6. Wallet AirTM

Minimal withdrawal $1.00 fee 0 %

7. Wallet Bitcoin cash

Minimal withdrawal $0.25 fee 0 %

9. Wallet USDT TRC20

Minimal withdrawal $30.00 Fee 0 %

টাকা উত্তোলনের মাধ্যমগুলি!



IT Amadersomaj