বিকাশে প্রথমবার পে বিল করে নিয়ে নিন ২০০ টাকা উপহার!! কিভাবে নিবেন জেনে নিন!!

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আসসালামু আলাইকুম ট্রিক বিডিতে সবাইকে স্বাগতম। আমি অভি আছি আপনাদের সাথে নতুন কিছু নিয়ে। কেমন আছেন সবাই আশা করছি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি বলেই আবারো হাজির হলাম নতুন কিছু নিয়ে।

বাংলাদেশের বহুল ব্যবহৃত মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস হলো বিকাশ। যেটি হলো ব্র্যাক ব্যাংকের সহযোগী প্রতিষ্ঠান। ২০১০-১১ সালের মধ্যবর্তী সময়ে বাংলাদেশে বিকাশের যাত্রা শুরু হয়। আর এই বিকাশের ফলে এক স্থান থেকে অন্য স্থানে মুহূর্তেই টাকা পয়সা লেনদেন করা খুব সহজ হয়ে যায়।

গ্রাহক চাহিদা মাথায় রেখে শুধুমাত্র বিকাশ কতৃপক্ষের থেকে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসই নয় চালু করা হয় আরো নিত্যনতুন বিভিন্ন রকম দরকারি ফিচার। যেমন পে বিল করা, মোবাইল রিচার্জ, আয়কর পাঠানো, পাসপোর্ট ফি ,শিক্ষা প্রতিষ্ঠান ফি সব কিছু দেওয়া সম্ভব হয়েছে।

আমাদের নিত্য প্রয়োজনীয় একটি জিনিস হচ্ছে বিদ্যুৎ। সকল ক্ষেত্রে আমাদের এমন পর্যায়ে হয়ে দাঁড়িয়েছে বিদ্যুতের ব্যবহার বেড়েই চলেছে। আর বিদ্যুৎ ব্যবহার করার ফলে প্রতিমাসে বিদ্যুতের মিটারে বিদ্যুৎ বিল আসে। আর এই বিল দিতে অনেক সময় ব্যাংকে দৌড়াদৌড়ি করতে হয় লাইনে দাঁড়াতে হয় অনেক ঝামেলা পোহাতে হয়। কিন্তু যদি আপনার একটি বিকাশ ওয়ালেট থাকে সেই বিকাশ থেকে মুহূর্তেই বিদ্যুৎ বিল বিকাশ করতে পারবেন কোথাও না গিয়ে।

কোনরকম ঝামেলা ছাড়াই বিলের তথ্য লিখলেই বিদ্যুৎ বিল অটোমেটিক সেখান থেকে আপনার বিকাশ ওয়ালেট থেকে কেটে নিবে কোথাও আপনার যাওয়ার প্রয়োজন পড়বে না। আর বিকাশ সম্প্রীতি ঘোষণা দিয়েছে বিকাশের মাধ্যমে যদি প্রথমবার পে বিল করা হয় তাহলে ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

প্রথম মাসে যদি ৫০০ টাকার উপরে যদি পে বিল করা হয় তাহলে ১০০ টাকার ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে। যেটি বিকাশের নির্ধারিত যেসব সুপার শপ রয়েছে সেগুলোর মার্চেন্ট পয়েন্টে থেকে ব্যবহার করা যাবে শপিং করার পর। এই ডিসকাউন্ট কুপন যখন পাওয়া যাবে এটির মেয়াদ থাকবে এক সপ্তাহ পর্যন্ত এর মধ্যে এটি ব্যবহার করে নিতে হবে।

এর পরের ২ মাসে আবার ৩০০টাকা বা বেশি বিদ্যুৎ বিল বিকাশ করলে প্রতি মাসেই পাবেন ৫০ টাকা করে ক্যাশব্যাক।
যারা ১ম মাসে বিল বিকাশ করে ডিসকাউন্ট কুপন পেয়েছেন শুধুমাত্র তারাই ২য় ও ৩য় মাসে বিল বিকাশ করে ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

১ম মাসে ডিসকাউন্ট কুপনের ক্ষেত্রে ৫ থেকে ৩১ জুলাই ২০২৩
২য় মাসে ক্যাশব্যাকের ক্ষেত্রে ১ থেকে ৩১ আগস্ট ২০২৩
৩য় মাসে ক্যাশব্যাকের ক্ষেত্রে ১ থেকে ৩০ সেপ্টেম্বর ২০২৩

তো আপনারা চাইলে আপনাদের অব্যাহত বিকাশ একাউন্ট যেগুলো রয়েছে সেগুলোতে আপনারা প্রথমবার বিল বিকাশ করে ক্যাশব্যাক নিতে পারবেন যেগুলোতে বিল এর আগে বিকাশ করেছেন সেগুলোতে ক্যাশব্যাক অফারটি নিতে পারবেন না।

তো এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে পুরো পোস্টটি পড়ার জন্য। লেখার মধ্যে ভুল ত্রুটি থাকলে নিজ গুণে সেটি ধরিয়ে দেয়ার চেষ্টা করবেন। ট্রিক বিডি এর সাথে থাকার জন্য ধন্যবাদ।



IT Amadersomaj