যশোরে সংঘবদ্ধভাবে ছিনতাইকারীর কবলে সাবেক ট্রাক শ্রমিক নেতা, আটক ১

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


নাসিম রেজা, যশোর॥ যশোরে সংঘবদ্ধভাবে ছিনতাইকারীর কবলে পড়েছেন ট্রাক শ্রমিক ইউনিয়ন (৯১৮) এর সাবেক সাধারণ সম্পাদক মোঃ লুৎফর রহমান ছোট। পরে ছিনতাই করে পালানোর সময় এক ছিনতাইকারীকে আটক করে স্থানীয় জনতা। ঘটনাটি যশোর সদরের বকচর এলাকায় ঘটে।

থানায় অভিযোগ সুত্রে জানা যায়, আসামী ১। মোঃ অনিক (৩২), পিতা- মৃত সিরাজুল ইসলাম, সাং হুশতলা কবরস্থান পাড়া, ২। মোঃ রাব্বি (৩০), পিতা অজ্ঞাত, সাং- বকচর চৌধুরী পাড়া, ৩। মোঃ আশিক ওরফে ফয়সাল(৩২), পিতা- অজ্ঞাত, সাং- বকচর বিহারী কলোনী, নয়ন প্লাস্টিক এর পিছনে, ৪। মোঃ সোহেল (বেড়ে সোহেল), পিতা- অজ্ঞাত, সাং- বকচর খাঁ পাড়া সর্ব থানা কোতয়ালী, জেলা-যশোর ২১ শে জুলাই রাত ১:১৫ ঘটিকার সময় বকচর এল মার্কেটের সামনে যশোর খুলনা মহাসড়কের উত্তর পার্শ্বে ওৎ পেতে থাকে।

এ সময় গাড়ি ব্যবসায়ী ও সাবেক সাধারণ সম্পাদক ট্রাক শ্রমিক ইউনিয়ন (৯১৮) মোঃ লুৎফর রহমান ছোট, ও তার ট্রাক ড্রাইভার মোঃ মানিক সহ স্থানীয় আবুল কাশেমের উপস্থিতিতে অভিযোগে নাম উল্লেখকারী আসামীগণ সহ ৪/৫ জন এসে অবৈধ অস্ত্র ও ধারালো চাকু সহ মোঃ লুৎফর রহমান ছোটকে শারীরিক আঘাত করে কাছে থাকা ৪৩,৮০০ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদের আর্তচিৎকারে স্থানীয় উপস্থিত থাকা জণগন অভিযোগে বর্ণিত ৩ নং আসামী মোঃ আশিক ওরফে ফয়সাল(৩২) কে আটক করে গণধোলাই দেয়। এ সময় অন্যান্য আসামী পালিয়ে যায়।

স্থানীয়দের সাথে আলাপ কালে জানা যায়, ছিনতাইকারীরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ।

পরে ঐ রাতেই অভিযোগকারী মোঃ লুৎফর রহমান ছোট যশোর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসাপাতালে চিকিৎসা গ্রহণ করে থানায় অভিযোগ দায়ের করেন।



Source link

IT Amadersomaj