ডাসারে সেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


রতন দে, মাদারীপুর প্রতিনিধি॥ সেবা শান্তি প্রগতি, এ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠিাবাষির্কী পালন করেন ডাসার উপজেলা সেচ্ছাসেবক লীগ। আজ বৃহস্পতিবার সকালে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে ফুলের শ্রদ্ধা,জাতীয় পতাকা উত্তলনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর এ কর্মসুচি সুচনা করেন।

পরে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ র‌্যালী বের উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় দলীয় কার্যালয়ে সামনে শেষ করে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ডাসার উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি রুহুল আমীন মীর সুজনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মমিনুল ইসলাম কালু মোল্লার সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপিস্থত ছিলেন কালকিনি উপজেলা আ.লীগের বার বার নির্বাচিত সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অধ্যাপিকা তাহমিনা বেগম।

বিশেষ অতিথি ছিলেন,ডাসার উপজেলা আ.লীগের আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেন,সদস্য সচিব কাজী মাহমুদুল হাসান দোদুল,কালকিনি উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ওবায়দুর রহমান সোহেল তালুকদার,কালকিনি পৌরসভার সাবেক সফল মেয়র এনায়েত হোসেন হাওলাদার,ডাসার উপজেলা আ.লীগের যুগ্ন সম্পাদক কাজী মতিউর রহমান বাদল,মতিউর রহমান হাওলাদার,দুর্লভানন্দ বাড়ৈ,কালকিনি উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ফরিদ সরদার,নবগ্রাম ইউনিয়ন আ.লীগের ও সাধারন সম্পাদক বিভূতি ভূষন বাড়ৈ, ডাসার উপজেলা ছাত্রলীগের সভাপতি এইচ এম জাহিদ হাসান,সাধারন সম্পাদক সৈয়দ অনিক হোসেন,ডাসার উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি জুলহাস সরদার,চয়ন ইমতিয়াজ ডালিম,সৈয়দ অহিদ প্রিন্স,রাজিব ভক্ত,যুগ্ন সম্পাদক সৈয়দ মোদাচ্ছের আলী,সাংগঠনিক সম্পাদক কাজী রিজবী সহ বিভিন্ন সংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপিস্থত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ আ.লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাবেক সফল এমপি আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এ সংগঠনটির প্রতিষ্ঠাতা। তিনি তার সাংগঠনিক কর্মদক্ষতার মাধ্যমে সারা দেশে তৃনমুলের ওয়ার্ড পর্যায়ও সেচ্ছাসেবক লীগের কমিটি তৈরি করেছেন। বক্তারা আরও বলেন, ১৯৯১ সাল থেকে সৈয়দ আবুল হোসেন চারবার মাদারীপুর-৩ আসনের নির্বাচিত সংসদ সদস্য ও মন্ত্রী ছিলেন,বাংলাদেশ আ.লীগের কালকিনি ও ডাসার উপজেলায় দলীয় নেতাকর্মিদের মধ্যে কোন বিভক্ত হয়নি। দলীয় নেতাকর্মিদের সাথে নিয়ে উন্নয়ন করেছেন গ্রাম থেকে গ্রামে।২০১৪ সালে এমপি নির্বাচিত হন আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। তিনিও দলীয় নেতাকর্মিদের সাথে উন্নয়ন কাজ করেছেন এবং দলকে ঐক্য রেখেছেন তৃনমুল পর্যায় পর্যন্ত। আজ এমপি গোলাপ এসেই কালকিনি ও ডাসার আ.লীগকে বিভক্ত করে রাজনীতি করে আসছেন।

মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কশন করে বলেন,আমরা আর এ মাকাল ফল চাই না কালকিনি ও ডাসার বাসি।

IT Amadersomaj