বাংলাদেশ ফার্মেসী গ্রাজুয়েটস এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ফুলেল শুভেচ্ছায় সিক্ত

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


শার্শা যশোর প্রতিনিধি: ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউট মিলনায়তনে রমনা ঢাকায় আজ বিকাল ৩টার সময় ‘ফার্মেসি গ্রাজুয়েটস্ এসোসিয়েশন বাংলাদেশ’ এর বার্ষিক সাধারণ সভা ও কার্যকরী কমিটি নির্বাচনে নাজমুল হাসানকে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন শার্শার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা।

যুবলীগ নেতা শফিক মাহমুদ ধাবকের নেতৃত্বে শার্শার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের মজিব মুড়ালে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন।

প্রথমে তিনি বাগআঁচড়া বাজারে বিভিন্ন দোকানে দোকানে ও সাধারণ জনগনের সাথে নির্বাচণী প্রচারণা করেন। এই সময় তিনি বাগআঁচড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত খোরশেদ আলমের ছেলে জুবায়ের আলম সুমনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এই সময় উপস্থিত ছিলেন, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সরদার শাহরিন আলম বাদল, নাভারণ ডিগ্রী কলেজের সাবেক ছাত্রলীগের সভাপতি ফেরদৌসী চৌধুরী রাজু, স্বেচ্ছাসেবক লীগের শার্শা উপজেলা যুগ্ন আহবায়ক হাজী মোহাম্মদ বাবলু, মৎস্যজীবি লীগের সভাপতি ওয়াহিদুজ্জামান ওয়াহেদ, সাধারণ সম্পর্ক মারুফ হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাগআঁচড়া যুবলীগের সদস্য তরিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শিশির আহমেদ, যুগ্ম আহ্বায়ক আবু বকর ছিদ্দিক রনি।

কায়বা ইউনিয়ন পরিষদের সদস্য আলমগীর কবির বদু, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অহিদুজ্জামান, সদস্য হজরত আলি ও আল আমিন। মৎস্যজীবী লীগের সভাপতি রিপন হোসেন, সাধারণ সম্পাদক বাবলু হোসেন ও সাবেক ছাত্রলীগ নেতা আব্দুস সালাম। নিজামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক হাজিউজ্জামানসহ শার্শা উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

IT Amadersomaj