বদলগাছীতে আলোচিত দুদু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মঞ্জুর ও সুফিয়া গ্রেফতার 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


এনামুল কবীর এনাম, স্টাফ রিপোর্টার॥ নওগাঁর বদলগাছী উপজেলার পাহাড়পুর ইউনিয়নের উত্তর শ্যামপুর কাবাশগাড়ী গ্রামের পিতা মৃতা আছির উদ্দিন মন্ডলের ছেলে মঞ্জুর মোর্শেদ(৬০) এবং একই গ্রামের তাবরেজের স্ত্রী সুফিয়া বেগম (৬২) এলাকার আলোচিত দুদু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক ২ আসামিকে গ্রেপ্তার করেছে বদলগাছী থানা পুলিশ।

(৪ আগস্ট) গভীর রাতে রাজশাহী সিটি বাইপাস এবং জয়পুরহাট জেলার জামালপুর নামক স্থান থেকে সাজা প্রাপ্ত এ দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করে বদলগাছী থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ১৯৮৭ সালে পাহাড়পুর ইউনিয়েনের আনোয়ারুল আজিজ দুদু কে সন্ধ্যা রাতে গুলি করে হত্যা করে আসামিরা। হত্যা মামলায় আসামিদের যাবতজীবন সাজা কার্যকর করেন আদালত। সাজা কার্যকর হওয়ার পর থেকে আসামিরা পলাতক। গোপন সংবাদ এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামিদের গ্রেফতার করে বদলগাছী থানা পুলিশ।

এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাঃ আতিয়ার রহমান সত্যতা স্বীকার করে বলেন। চাঞ্চল্যকর হত্যা ঘটনা ছিলো। দীর্ঘ দিন দুই আসামি পলাতক ছিল। গোপন সংবাদ এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে গ্রেফতার করা হয়।এবং তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।বিষয়টি এলাকাবাসী সহ মামলার উন্নতম স্বাক্ষী লুৎফর রহমান খুশি।

 



Source link

IT Amadersomaj