ডাসারে বঙ্গমাতা জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন ও নগদ অর্থ প্রদান

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


রতন দে,মাদারিপুর প্রতিনিধিঃ মাদারিপুরের ডাসারে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও অসচ্ছল নারীদের সেলাই মেশিন ও নগদের মাধ্যমে অর্থ সাহায্য প্রদান করেন ।

মঙ্গলবার বেলা ১০টায় উপজেলা পরিষদে উপজেলা প্রশাসনের উদ্যোগে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় অসচ্ছল নারীদের মাঝে, সেলাই মেশিন বিতরণ ও নগদের মাধ্যমে অর্থ সহয়তা প্রদান করা হয়।

এ সময় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাসার উপজেলা নির্বাহী অফিসার কানিজ আফরোজ,সঞ্চালনায় ছিলেন, জাহাঙ্গীর আলম সহকারী শিক্ষা অফিসার।

এতে উপস্থিত বক্তব্য রাখেন,ডাসার থানা অফিসার ইনচার্জ মোঃ হাসানুজ্জামান,ও,সরকারী শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের অধ্যক্ষ জাকিয়া সুলতানা,ডি কে আইডিয়াল আতাহার আলী স্কুল এন্ড কলেজের রসায়ন বিভাগের শিক্ষক সুমন্ত কুমার হালদার, শশিকর শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ দুর্লভান্দ বাড়ৈ, বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম হাওলাদার,উপজেলা আওয়ামী লীগের পক্ষে বক্তব্য রাখেন,ডাসার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান হাওলাদার, ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকগন রোভার স্কাউট সহ বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

এ সময়ে ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ আফরোজ বলেন, বঙ্গমাতা একদিনে হয়নি বীরাঙ্গনারদের শেষ আশ্রয়স্থলী ছিলন তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সকল কাজের অনুপ্রেরণা যোগাতেন সকল কাজের সহযোদ্ধা ছিলেন তিনি।

IT Amadersomaj