গুরুদাসপুরে শেখ ফজিলাতুন্নেসা মুজিব এর জন্মবার্ষিকীতে সেলাই মেশিন বিতরন

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


ইমাম হাছাইন পিন্টু, স্টাফ রিপোর্টার॥ সংগ্রাম স্বাধীনতা প্রেরণার বঙ্গমাতা প্রতিপাদ্যে নাটোরের গুরুদাসপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে।

জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ০৮/০৮/২০২৩ইং মঙ্গলবার গুরুদাসপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা ও সিলাই মেশিন বিতরণ করা হয়।

গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণীরা এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন নাটোর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন শোভন, গুরুদাসপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকসানা আক্তার লিপি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেখা মনি গুরুদাসপুর থানা পুলিশ অফিসার এসআই মোঃ মাজহারুল ইসলাম, উপজেলা পিআইও কর্মকর্তা আব্দুল হান্নান, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ মিলন মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সেলিম আখতার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মোঃ আলমগীর হোসেন উপজেলা কৃষি অফিসার মোঃ হারুনুর রশিদ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ বজলুর রশিদ সহ বীর মুক্তিযোদ্ধাগণ সাংবাদিক ও উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা বৃন্দ।

উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা খুশি খাতুন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তারা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের বর্ণাঢ্য জীবনের স্মৃতিচারণ করেন। এবং অনুষ্ঠান শেষে সুবিধা বঞ্চিতদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

IT Amadersomaj