গুরুদাসপুরে গৃহহীন পরিবারকে জমি, গৃহ হস্তান্তর ও গাছের চারা বিতরণ 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


ইমাম হাছাইন পিন্টু, স্টাফ রিপোর্টার॥ মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ২২,১০১টি ভূমিহীন গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে যুক্তহয়ে নাটোরের গুরুদাসপুর উপজেলা প্রশাসনে আয়োজনে ত্রিশটি পরিবারের মাঝে প্রয়োজনীয় কাগজাদী হস্তান্তর ও একশটি পরিবারের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

০৯/০৮/২০২৩ইং বুধবার গুরুদাসপুর উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবনী রায়ের সভাপতিত্বে চতুর্থ ধাপের নাটোর সদর, নলডাঙ্গা ও সিংড়া উপজেলা সহ দেশের ১২ টি জেলাকে ভূমিহীন মুক্ত ঘোষণা ও ২২১০১টি পরিবারের নিকট প্রধানমন্ত্রীর উপহার ঘর হস্তান্তর অনুষ্ঠানে বিটিভি সৌজন্যে সরাসরি অনলাইনে যুক্ত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্য সহ গৃহহীন তুমিহীন পরিবারের মাঝে হস্তান্তর কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানটি সম্প্রচার করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে উপজেলা মিলনায়তনে উপস্থিত সুবিধাভোগীদের মাঝে গাছের চারা বিতরণ সহ ৩০ টি পরিবারকে জমি ও গৃহের কাগজাদি হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, পৌর মেয়র মোহাম্মদ শাহনেওয়াজ আলী মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ, উপজেলা পিআইও কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ হারুনুর রশিদ গুরুদাসপুর থানা পুলিশ অফিসার এসআই মোঃ মাজহারুল ইসলাম উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সেলিম আক্তার উপজেলা প্রকৌশলী মোঃ মিলন মিয়া উপজেলা ফায়ার স্টেশন মাস্টার মোঃ শহীদ সহ সাংবাদিকবৃন্দ।

কৃষি কর্মকর্তা মোহাম্মদ মতিউর রহমানের সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায় বলেন প্রধানমন্ত্রীর উপহার ঘরে যারা বসবাস করছেন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তাদেরকে স্বাবলম্বী করার জন্য কৃষি ক্ষেত্রে, হাতের কাজ শিখা টেনিংয়ের পাশাপাশি প্রয়োজনীয় সহযোগিতা করা হবে

IT Amadersomaj