জিন্স প্যান্ট ক্রয় বিক্রয়ে মতানৈক্য হওয়ায় নির্মম খুনের শিকার তাঁত ব্যবসায়ী ইলিয়াস

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


ক্রাইম ইনভেস্টিগেশন ডেস্ক॥ চাঞ্চল্যকর তাঁত ব্যবসায়ী ইলিয়াস হোসেনকে লৌমহর্ষক ও নির্মম ভাবে খুন করার মূল হোতা বাবলু ব্যাপারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, পাবনা।

র‌্যাব-১২, পাবনার প্রেস ব্রিফিংয়ে জানা যায়, গত ৩১ জুলাই ২০২৩ তারিখে পাবনা সদরের গয়েশপুর ইউনিয়নের ধোপাঘাটা গ্রামের একটি প্রত্যন্ত এলাকায় ক্ষেতের পাশে জালালপুরের তাঁত ব্যবসায়ী ইলিয়াস হোসেনের ক্ষতবিক্ষত মৃতদেহ পাওয়া যায়। মৃতদেহটি উদ্ধারের পর জানা যায়, ইলিয়াস হোসেনকে মৃত্যুর পূর্বে নির্মমভাবে নির্যাতন করা হয়েছিল। ইলিয়াসের মাথায় ও ঘাড়ে ধারালো অস্ত্রের সাহায্যে কুপিয়ে তার শরীরকে ক্ষত বিক্ষত করে এবং তার দুই পা হাটু থেকে বিচ্ছিন্ন করার মাধ্যমে মৃত্যু নিশ্চিত করা হয় যা মধ্যযুগীয় বর্বরতার সব সীমাকেও অতিক্রম করে।

পরবর্তীতে এজাহার সূত্রমতে জানা যায়, গত ০৯ জুলাই, ২০২৩ তারিখ পাবনা সদরের জালালপুর বাজারে একটি জিন্স প্যান্ট ক্রয় বিক্রয় করার মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি এবং হাতাহাতির জেরে এই নৃশংস হত্যাকান্ডটি ঘটানো হয়েছে। উক্ত ঘটনার প্রেক্ষিতে গত ০১ আগস্ট, ২০২৩ তারিখে পাবনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এছাড়াও হত্যাকান্ডের পর থেকেই এই লোমহর্ষক ঘটনাটি ঐ এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। যার প্রেক্ষিতে হত্যাকান্ডের পর থেকেই এই মামলার প্রধান আসামী এবং হত্যাকান্ডের মূল হোতা বাবলু ব্যাপারীকে গ্রেফতারে বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান পরিচালনা করে র‌্যাব।

আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে ধূর্ত বাবলু একাধিকবার অবস্থান পরিবর্তন করলেও সে বেশি দিন পলাতক থাকতে পারেনি। অবশেষে গত ০৯ আগস্ট, ২০২৩ তারিখ বিকেল ৪ ঘটিকার সময় আত্মগোপনকৃত বাবলু ব্যাপারীকে সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানাধীন চৌবাড়িয়া গ্রামের একটি প্রত্যন্ত এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব ১২, পাবনা।



Source link

IT Amadersomaj