পুলিশের ভুয়া অতিরিক্ত আইজিপি আটক

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


মেহেরপুর অফিস॥ মেহেরপুরের মুজিবনগরে বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি পরিচয়ে প্রতারণা অভিযোগে মাহফুজুর রহমান জয়(২৪) নামের এক ভুয়া পুলিশকে আটক করেছে পুলিশ। রবিবার(১৩ আগস্ট) দিবাগত রাতে তাকে আটক করে। আটককৃত মাহফুজুর রহমান জয় মুজিবনগর উপজেলা মোনাখালী গ্রামের মাহবুবুর রহমান ডাবলুর ছেলে। আজ সোমবার দুপুরে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল জানান, আটককৃত আসামী নিজেকে বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা হিসাবে পরিচয় দিত। আসামীর নিকট থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়। তার মোবাইলের গ্যালারিতে বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার পোশাক ও র‍্যাংক ব্যাজ পরিধান করা আসামীর বিভিন্ন ছবি পায়। তাছাড়া আসামীর মোবাইলে ফেসবুক MD Mahfuzur Rahman (Joy) নামে আইডি লগ-ইন করা প্রোফাইলে পুলিশের অতিরিক্ত আইজিপির পোশাক পরা ছবি পাওয়া যায় এবং আসামীর ফেসবুক আইডিতে পুলিশ পরিচয়ে বিভিন্ন পোস্ট পাওয়া যায়।

পাশাপাশি আসামীর মোবাইল ফোনে থাকা ছবি দেখিয়ে আসামী সাধারণ মানুষ ও প্রশাসনের মানুষের সাথে দীর্ঘদিন যাবত বিভিন্ন প্রতারণা করে আসছে। প্রতারণা করার উদ্দেশ্যে সরকারী কর্মকর্তার ছদ্মবেশ ধারণ করে সরকারী কর্মকর্তা কর্তৃক ব্যবহৃত পোশাক ও প্রতীক পরিধান করতো। অপরাধ সংগঠনের চেষ্টা করার অপরাধে এসআই উওম কুমার বাদী হয়ে আসামীর বিরুদ্ধে মুজিবনগর থানায় মামলা দায়ের করে। যার মামলা নাম্বার ১১।

গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।



Source link

IT Amadersomaj