ছোট ভাইয়ের বউকে মারধর করার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


পাথরঘাটা প্রতিনিধি॥ বরগুনা পাথরঘাটা সদর ইউনিয়নের হাড়িটানা গ্রামে আপন ভাইয়ের বউকে মারধর করার অভিযোগ উঠেছে আপন বড় ভাইয়ের বিরুদ্ধে।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে পাথরঘাটা সদর ইউনিয়নের হাড়িটানা গ্রামে এ ঘটনা ঘটে। জমিজমা বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। তবে এখন পর্যন্ত ভুক্তভোগীরা মামলা করেনি।

ছোট ভাই শওকত হোসেন বলেন, আমার জমিতে একটি বাউন্ডারি দিয়েছি, বাউন্ডারি দেওয়ার পরে আমার ভাই কবির ফকির সেই বিষয়টি নিয়ে খুব আমার সাথে ঝামেলায় লিপ্ত হয়। আমি বাড়ীতে না থাকার সুযোগে আমার বাউন্ডারি ভাঙতে গেলে আমার স্ত্রী ও আমার ছোট ভাইর স্ত্রী বাধা দেয়। এসময় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে আমার ছোট ভাইয়ের বউয়ের উপর, পরবর্তীতে আমার ছোট ভাইয়ের বউ আমারও বউ ঘটনাস্থলে গেলে তাকেও মারধর করে। স্থানীয়রা ছোট ভাইয়ের স্ত্রী কে অজ্ঞান হয়ে পড়লে‌ পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে।

এই বিষয়ে কবির ফকিরের সাথে কথা বললে তিনি জানান, প্রথমে আমাদের মাঝে কথা কাটাকাটি হয় পরবর্তীতে আমি রাগ করে পাশে ছোট লাঠি ছিল তা দিয়ে একটা পিঠান দেই। রাগের মাথায় আমি কাজটি করে ফেলি এই বিষয়ে মামুন ফকিরের সাথে কথা বললে তাকে বাড়িতে পাওয়া যায়নি।

এ বিষয়ে পাথরঘাটা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহ আলমের সাথে কথা বললে তিনি জানান, যে এই রকম একটি ঘটনা শুনেছি কিন্তু এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি এবং লিখিত অভিযোগ পেলে আমার আইনি ব্যবস্থা নিবো।



Source link

IT Amadersomaj