বোনের ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে দুই ভাই 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


ডিমলা, নীলফামারী প্রতিনিধি: নীলফামারী জেলার ডিমলা উপজেলায় বোনের ইভটিজিং এর প্রতিবাদ করায় ইভটিজার কর্তৃক বেধড়ক পিটানোর শিকার হয়ে হাসপাতালে ভর্তি দুই ভাই।

জানা যায়, উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের নয়ন সরকারের ভাতিজি মোছাঃ জান্নাতুল মাওয়া শাফা (১৩) সে ছোট খাতা কামিল মাদ্রাসার ৭ম শ্রেনীতে লেখাপড়া করে। উক্ত মাদ্রাসায় যাতায়াতের পথে একই এলাকার মোশাররফ হোসেনের পুত্র মেহেদী হাসান (২০) এর নেতৃত্বে ১০/১২ জনের একটি কিশোর গ্যাং জান্নাতুল মাওয়া শাফা এর রাস্তায় দেখা করে অশালীন কথা বলে উত্যক্ত করে আসছিল। জান্নাতুল মাওয়া শাফা সে ঘটনার কথা তার চাচাসহ তার পিতা-মাতার নিকট জানায়। জান্নাতুল মাওয়া শাফা এর চাচা নয়ন সরকার সে উক্ত মাদ্রাসার অধ্যক্ষকে বিচার জানালে মেহেদী হাসান ক্ষিপ্ত হয়।

জান্নাতুল মাওয়া শাফা সে ১৬ আগষ্ট মাদ্রাসায় গেলে মেহেদী হাসান ও তার বন্ধু রাসেল, আরিফুল, মিজানুর, মোজাহিদ সহ ১০/১২ জনের গ্যাং মাদ্রাসা চত্তরে জান্নাতুল মাওয়া শাফা আটক করে তার হাত ধরে টানাটানি করতে থাকে। পরবর্তীতে সংবাদ জেনে জান্নাতুল মাওয়া শাফা এর চাচাতো ভাই শিহাব, সজীব ও তন্ময় মাদ্রাসা চত্তরে গেলে ঘটনা দেখে চাচাতো ভাইরা প্রতিবাদ করলে মেহেদী হাসান সহ তার বন্ধুরা একজোট হয়ে শিহাব, সজীব ও তন্ময়কে বেধড়ক পেটায়। এতে তারা গুরুতর জখম হলে তাদেরকে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করানো হয়।

এ বিষয়ে জান্নাতুল মাওয়া শাফা এর চাচা নয়ন সরকার বাদী হয়ে থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

IT Amadersomaj