ডিবি পরিচয়দানকারী হুমায়ুন পতিতালয় হতে গ্রেফতার 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


নিজস্ব প্রতিবেদক॥ দীর্ঘদিন নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে আসা প্রতারক মোঃ হুমায়ুনকে নারীর বুক থেকে আটক করেছে চান্দগাঁও থানা পুলিশ। হুমায়ুন চট্টগ্রাম নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার মোঃ সিরাজ এর ছেলে। এক সপ্তাহ আগেও যিনি ছিলেন সিএনজি চালক, তিনিই এখন এলাকায় আতঙ্কের কারণ। পঞ্চম শ্রেণি পাশ করা হুমায়ুন নিজেকে পরিচয় দেন ডিবি পুলিশ হিসেবে। ভুয়া ডিবির কার্ড দেখিয়ে বাকলিয়া থেকে নতুন ব্রিজ এলাকায় সিএনজি আটকিয়ে চাঁদাবাজি করে তার টিম। চাঁদা না দিলে গাড়ি টু করে দেয়ার ভয় দেখিয়ে দিনে দুপুরেই ডাকাতি করছে তার দল।

নগরীর চান্দগাঁও থানাধীন বহদ্দারহাট মোড়ে হোটেল নিরিবিলি ও গুলজার আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের দায়ে ৪০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৫ আগস্ট) সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। অভিযানে নিরিবিলি থেকে ৮ জন ও গুলজার থেকে ৩২ জনকে গ্রেপ্তার করা হয়। এই ৪০ জনের মধ্যে প্রতারক হুমায়ুন অন্যতম আসামি বলে জানা যায়।

নাম প্রকাশ না করার শর্তে এক ব্যবসায়ী বলেন, হুমায়ুন একজন পেশাদার সিএনজি চালক। তিনি বেশ কয়েক বছর আমার প্রতিষ্ঠানে কাজ করেছেন। কিন্তু হঠাৎ কিভাবে ডিবি পুলিশ হলেন। বিষয়টি আমার বোধগম্য নয়। এই বহুরূপী প্রতারক, ডিবির কার্ড দেখিয়ে বেশ কয়েকবার আমার কাছ থেকে টাকাও নিয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, তিনি পতিতালয়ের অনেক পুরাতন ব্যবসায়ী। নিয়মিত পতিতাদের সাথে যোগাযোগ রক্ষা করে চলেন তিনি। খদ্দের পেলে হোটেল কর্তৃপক্ষের সাথে সমন্বয় করে দিয়ে অর্থসহ নানামূখী কমিশন পান।



Source link

IT Amadersomaj