চিরিরবন্দর উপজেলা প্রেস ক্লাবের মাসিক সভা ও নবনিযুক্ত ইউএনও এ কে এম শরিফুল হকের সাথে মত বিনিময়

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


মো.বেলাল হোসেন, জেলা প্রতিনিধি॥ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা প্রেস ক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত হয় ও সভা শেষে নবনিযুক্ত ইউএনও এ কে এম শরিফুল হকের সাথে মতবিনিময় ও ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

২৮ শে আগষ্ট সোমবার বেলা ১১ টায় উপজেলা প্রেস ক্লাবের কার্যালয়ে এ মাসিক সভা অনুষ্ঠিত হয়।

চিরিরবন্দর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মানিক হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহাফুজুল ইসলাম আসাদ এর সঞ্চালনায় বর্ধিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা প্রেস ক্লাবের উপদেষ্টা খালেকুজ্জামান বুলু, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন সহ দৈনিক আলোকিত সকাল এর প্রতিনিধি প্রদীপ কুমার রায়, দৈনিক পত্রালাপ এর প্রতিনিধি ফজলুর রহমান, এশিয়ান টিভির প্রতিনিধি জাকারিয়া, দৈনিক খোলা কাগজ ও ডিআরবি টিভির প্রতিনিধি ভরত রায় প্রত্যয়,দৈনিক দেশের কন্ঠের প্রতিনিধি আখতারুজ্জামান , দৈনিক মুক্ত খবরের প্রতিনিধি গোলাম মোস্তফা নীরব, দৈনিক বাংলাদেশ সকালের প্রতিনিধি বেলাল হোসেন, ভোরের বাংলা নিউজ,প্রতিনিধি শাহিনুর ইসলাম শাহিন , মিজানুর রহমান প্রমূখ।

মাসিক সভায় সাংবাদিকদের নিয়ে স্যোশাল মিডিয়ায় সাইবার বুলিং, হুমকি, নির্যাতন প্রতিরোধে গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহনে ঐক্যমত পোষণ করা হয়।

এরই ধারাবাহিকতায় মাসিক সভা শেষে নব নিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার এ কে এম শরিফুল হক মহোদ্বয়ের সঙ্গে মত বিনিময় শেষে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়।

পরে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মানবিক ওসি বজলুর রশিদ মহোদ্বয় এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও সাংবাদিকদেরকে নিয়ে স্যোশাল মিডিয়ায় সাইবার বুলিং প্রতিরোধে আইনি পদক্ষেপ গ্রহনের জোর দাবী জানানো হয়।

IT Amadersomaj