কালীগঞ্জে পানি নিষ্কাশনের দাবিতে ৫০ পরিবারের মানববন্ধন

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আল আমিন বাবু, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনাহাট রোড হেকিম মার্কেট থেকে ডিসি রোড মূল সংযোগ সড়ক পর্যন্ত ৩০০ মিটার রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী এলাকাবাসীরা ।

বৃহস্পতিবার (৩১ আগষ্ট) বিকাল ৫ টায় ৩০০ মিটার রাস্তার পানি নিষ্কাশন করে সংস্কার দাবিতে ঘন্টাব্যাপী মানব বন্ধনে অংশ নেয় পানিবন্দি ৫০ টি পরিবার।

মানববন্ধনে এলাকাবাসী বলেন, দীর্ঘ ৫/৭ বছর থেকে সামান্য বৃষ্টি হলেই জলমগ্ন হয়েপড়ে এই রাস্তাটি। এই রাস্তাদিয়ে কাকিনা হাট রোড দিয়ে ফিরে সহজেই ডিসি রোড়ে চলাচল করা যায়। কাকিনা হেকিম মার্কেট থেকে এই গলির রাস্তা দিয়ে আগে সকল যানবাহন চলতো। দীর্ঘ কয়েক বছর থেকে বর্ষাকালে খুব বেশী দূর্ভোগ পোহাতে হচ্ছে ৫০ টি পরিবারের তিন শতাধীক মানুষের। বর্ষাকালে বিশেষ করে স্কুল ও কলেজের শিক্ষার্থীরা চরম বিপাকে পড়ে। সামান্য বৃষ্টি এলেই চলাচলে বিঘ্নতা ঘটে। দ্রুত রাস্তার পানি নিষ্কাশন ব্যবস্থা করে চলাচল সুবিধা করার জন্য প্রশাসনের সূদৃষ্টি কামনা করেন এলাকাবাসি।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জহির ইমাম বলেন, বিষয়টি আমার জানা নেই। আপনাদের মাধ্যেমে জানলাম। আমি এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে সরেজমিনে পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।’

IT Amadersomaj