ঈশ্বরদীতে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


স্টাফ রিপোর্টার॥ পাবনার ঈশ্বরদীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) বিকালে খায়রুজ্জামান বাবু বাসটার্মিনাল থেকে শহরে একটি র‍্যালি বের করেন নেতাকর্মীরা। শহর প্রদক্ষিণ শেষে বাজারের ১নং গেট সংলগ্নে গিয়ে শেষ হয় র‍্যালিটি। র‌্যালি শেষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশ প্রধান অতিথির বক্তব্য রাখেন,কেন্দ্রীয় শ্রমিকদলের কার্যকরী সভাপতি আহসান হাবীব। ঈশ্বরদী পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন জুয়েলের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,পৌর বিএনপির প্রস্তাবিত কমিটির আহ্বায়ক এস এম ফজলুর রহমান।

এ সময় আরো বক্তব্য রাখেন, ঈশ্বরদী পৌর বিএনপির সাবেক সদস্য সচিব বিষ্টু সরকার, ঈশ্বরদী উপজেলা সেচ্ছাসেবকদলের সদস্য সচিব মেহেদী হাসান ও উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক মাহামুদ হাসান সোনামনি।

অন্যান্যদের মধ্যে র‌্যালিতে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি আঃ রাজ্জাক ফিরোজ, সাবেক যুগ্ন আহ্বায়ক আমিনুর রহমান স্বপন, বিএনপির নেতা রবিউল ইসলাম রবি, সাঁড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আক্কাস আলী, পৌর যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আক্তার হোসেন নিফা, ফেলা মন্ডল, নজরুল মালিথা, মহির মেম্বার, আশরাফুল ইসলাম দিপু, পৌর সেচ্ছাসেবক দলের নেতা মামুনুর রশীদ নান্টু, ফুল জুয়েল, পৌর যুবদলের সদস্য সচিব কেএম সাজেদুজ্জামান জিতু, যুগ্ন আহবায়ক মনিরুজ্জামান কল্লোল, পৌর যুবদল নেতা রাশেদুল ইসলাম রিপন, পৌর যুবদল নেতা সাব্বির হাসান সাইদুল, পৌর যুবদল নেতা সাইদুর রহমান সাঈদ, উপজেলা ছাত্রদল নেতা মোস্তাফিজুর রহমান বিটু, পৌর ছাত্রদল নেতা নাজমুল হাসান রিসাদ, কলেজ ছাত্রদল নেতা মাহামুদুল হাসান শাওনসহ বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ‘বাংলাদেশের মানুষকে গণতন্ত্র ও অধিকার ফিরিয়ে দেওয়ার লক্ষ্যে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী-দল বিএনপি গঠন করেছিলেন। আজ গণতন্ত্র এ সরকার লুণ্ঠন করেছে। তা ফিরিয়ে আনার জন্য আমরা একদফা আন্দোলন করছি।’ তাঁরা আরও বলেন, ‘আজকে এই প্রতিষ্ঠার দিন আমাদের জন্য আনন্দের হলেও আমাদের মূল লক্ষ্য রাজপথ। মানুষের অধিকার ফিরিয়ে দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করে বিএনপি রাজপথ ছাড়বে। তারেক রহমানের নেতৃত্বে এই আন্দোলনে জনগণ জয়ী হবেই হবে।

IT Amadersomaj