আস্থার প্রতিদান দিলেন বদপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শিহাব উদ্দিন

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


মোঃ আবদুল আলিম, পটুয়াখালী জেলা প্রতিনিধি: পটুয়াখালী সদর উপজেলার ২ নং বদরপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শিহাব উদ্দিন দায়ীত্ব নেওয়ার ৬ মাসেই তার কর্মকান্ড ও উন্নয়নের মাধ্যমে সাধারন মানুষের আস্থা ও ভালবাসা অর্জন করেছেন। সাধারণ মানুষের মুখে মুখে তার প্রসংশা।

২ নং বদরপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শিহাব উদ্দিন ১৪/০৩/২০২৩ তারিখে দায়িত্ব গ্রহণ করেন। ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করার পর থেকে তিনি অত্র ইউনিয়নের বিভিন্ন প্রকার উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। শিহাব উদ্দিন দায়িত্ব নেয়ার পর নিয়মিত অফিস করার পাশাপাশি পরিষদের সকল সদস্যদের সাথে নিয়ে সরকারি তহবিল থেকে প্রাপ্ত সকল অনুদান, ও বরাদ্দ সমূহ মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিচ্ছেন।

সাধারণ জনগণ তার কাজ এবং আচরনে অত্যন্ত খুশি। তিনি সরকারি থেকে পাওয়া সকল বরাদ্দ কে ফ্রি ভাবে মানুষের মাঝে বিতরণ করেন, এমনকি মানুষের দ্বারে দ্বারে তার সেবা পৌঁছে দেওয়ার চেষ্টা করেন। অত্র এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মন্দির সহ সকল জায়গায় তার অবদান অতুলনীয় । তিনি একাধিক মসজিদের টয়লেট ওযু খানার কাজ সম্পন্ন করেন।

বিগত ছয় মাসে তিনি ছয়টি টিউবলের স্থাপনের কাজ সম্পন্ন করেন। তাছাড়াও বিভিন্ন রকম ক্রীড়া ও সামাজিক অনুষ্ঠানের আয়োজন করেন, সাধারণ মানুষের খেলাধুলায় উৎসাহ প্রদান ও সহযোগিতা প্রদান করেন। সব মিলিয়ে সাধারন জনগনের তার আস্থা ও সুনাম অর্জন করেছেন । এছাড়াও তিনি ১৫ ই আগষ্টে জাতীর জনকের রুহের মাগফেরাত কামনায় বদরপুর ইউনিয়নে দোয়া, মিলাদ ও মানবভোজের আয়োজন করেন। এতে জেলা ও উপজেলার সকল নেতাকর্মী ও জন সাধারনের কাছে প্রশংসার পাত্র হয়ে উঠেছেন। ৬ মাসে অএ ইউনিয়নের উন্নয়ন সবার চোখে পড়ার মতো, তাই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে এরকম লোকই তাদের পাশে থাকার প্রয়োজন বলে মনে করেন সাধারন জনগন।

মোহাম্মদ শিহাব উদ্দিন গণমাধ্যম কর্মীকে জানান অত্র ইউনিয়ন পরিষদের সকলের সহযোগিতায় তিনি সফল ভাবে দায়িত্ব পালন করে আসছেন এবং পরিষদের সকল প্রকার সেবা মূলক কাজ তিনি মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিতে সফল হয়েছেন বলে জানান।

IT Amadersomaj