কাশিয়ানী প্রেসক্লাবের নবাগত সদস্য হলেন যারা

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আশরাফুজজামান, গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার স্বনামধন্য সাংবাদিক সংগঠন কাশিয়ানী প্রেস ক্লাবের নতুন সদস্য অন্তর্ভূক্ত করা হয়েছে। সদস্য পদে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার কাশিয়ানি উপজেলা প্রতিনিধি, কোয়ালীটি টিভি বাংলার কাশিয়ানি উপজেলা প্রতিনিধি ও পাঠক প্রিয় বাংলা অনলাইন বাংলাদেশ সকাল এর গোপালগঞ্জ প্রতিনিনিধি মোঃ আশরাফুজ্জামান সহ ০৬ জন সাংবাদিককে নতুন করে অস্থায়ী সদস্যপদে অন্তর্ভূক্ত করা হয়।

শনিবার (১০ সেপ্টেম্বর ২০২৩ ) সকাল ১১টা ৩০মিনিট প্রেস ক্লাবের নোটিশ বোর্ডে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে এবং নতুন সদস্যদের চিঠির মাধ্যমে সদস্য পদ লাভের খবর জানানো হয়েছে।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নিজামুল আলম মোরাদ স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, কাশিয়ানী প্রেসক্লাবের কার্যনিবার্হী পরিষদের সিদ্ধান্ত মোতাবেক নতুন সদস্য পদের আবেদনসহ দাখিলকৃত কাগজপত্রাদি নিয়ে উপস্থিত সকলের সুচিন্তিত মতামতের ভিত্তিতে ০৬ জনকে অস্থায়ী সদস্য পদে অর্ন্তভূক্তি করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এরপর গত শনিবার (০৯ সেপ্টেম্বর ২০২৩ ) অনুমোদন দেন কাশিয়ানি প্রেস ক্লাবের সভাপতি মুন্সী ওয়াহিদুজ্জামান ও সাধারণ সম্পাদক নিজামুল আলম মোরাদ ।

নতুন অন্যান্য সদস্যরা হলেন, দৈনিক মাতৃজগৎ পত্রিকার জেলা প্রতিনিধি মাহমুদ হাসান মাসুদ,দৈনিক আমার সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি পারভেজ শেখ, দৈনিক দক্ষিন বঙ্গ পত্রিকার ষ্টাফ রিপোর্টার শেখ ইমরান,বিজনেস টাইমস পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ সাকিব হোসেন এবং ইব্রাহীম মোল্যা।

এদিকে স্বনামধন্য এ সংগঠনে প্রতিষ্ঠিত গণমাধ্যমকর্মীদের অস্থায়ী সদস্য পদে মনোনীত করায় সকল সাংবাদিক ও সুশীল সমাজের মধ্যে ইতিবাচক প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

IT Amadersomaj