শেরপুরে আলোচিত কঙ্কাল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

লেখক: Amadersomaj
প্রকাশ: ১২ মাস আগে


কাকন সরকার, শেরপুর প্রতিনিধি: শেরপুরের বহুল আলোচিত কঙ্কাল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৬ সেপ্টেম্বর ভোর রাতে তাদেরকে জেলার নালিতাবাড়ি থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার নালিতাবাড়ি উপজেলার রজনগর গ্রামের রমজান আলীর ছেলে গোলাম রাব্বানী (৫০), পশ্চিম রাজ নগর গ্রামের সৈয়দ আলীর ছেলে বিল্লাল হোসেন (৪৫), সদর উপজেলার চান্দের নগর গ্রামের হাবিবরের ছেলে আব্দুর রহিম (৪২) এবং নকলা উপজেলার মেদির পাড় গ্রামের আব্দুর রউফ’র ছেলে সোহেল রানা (৩৫)।

গ্রেফতারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে সম্প্রতি সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর সামাজিক কবরস্থান থেকে চুরি হ‌ওয়া ৪ টি মৃতদেহের কঙ্কার চুরির কথা স্বীকার করেছে।

গ্রেপ্তারকৃতদেরকে আজ মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানায়, “গত ২৩ সেপ্টেম্বর সদর থানার বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর গ্রামের সামাজিক কবরস্থান থেকে ৪ টি মরদেহের কঙ্কাল চুরির ঘটনায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় তদন্তে প্রাপ্ত নানা তথ্য উপাত্তের ভিত্তিতে গোপন সংবাদে তথ্য পেয়ে সোমবার রাতে নালিতাবাড়ি থানার এস আই নাইম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে উল্লেখিত আসামীদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মির্জাপুর কবরস্থান থেকে কঙ্কাল চুরির সঙ্গে তারা সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার মূল হোতাকে গ্রেপ্তারে জোর তৎপরতা চলছে।”

উল্লেখ্য, জেলায় দীর্ঘদিন ধরে কঙ্কাল চুরির ঘটনা ঘটে আসছে। গত ২০ সেপ্টেম্বর কঙ্কাল চুরির ঘটনায় জনমনে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং ওই ঘটনায় বিভিন্ন সংবাদ মাধ্যমে রিপোর্ট প্রকাশিত হয়।



Source link

IT Amadersomaj