রাণীশংকৈলে ২শ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারি আটক

লেখক: Amadersomaj
প্রকাশ: ১২ মাস আগে


হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও): ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বুধবার ২৭ সেপ্টেম্বর রাতে একটি খড় বোঝাই ট্রাক থেকে ২০০ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে রাণীশংকৈল থানা পুলিশ। রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

এদিন উপজেলার রাতোর ইউনিয়নের রাঘবপুর স্কুলের পূর্বপাশে পাকা সড়কে ওই ফেন্সিডিলবাহী ট্রাকসহ ৩ মাদক কারবারিকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, উপজেলার প্রয়াগপুর গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে এনামুল হক(২৫), দিনাজপুর কোতোয়ালি থানার সুইহারি গোপালবাগ এলাকার আব্দুল জলিলের ছেলে মো. রানা(২৮) ও বিরোল উপজেলার মুরাদপুর সাতভায়াপাড়া গ্রামের মইনুলের ছেলে মোস্তফা (৩৩)। থানায় জব্দকৃত ট্রাকটির নং ঢাকা মেট্রো-ড ১১-৬৯৮৮।

থানা সূত্রে জানা গেছে ঘটনার দিন বিকালে এসআই এরশাদের নেতৃত্বে মাদকবিরোধী অভিযানকারি পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে আজ একটি মাদকের চালান চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দিবে। এ তথ্য নিয়ে উপজেলার রাতোর রাঘবপুর স্কুলের পূর্বদিকে মোমিনের বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে ট্রাকে খড় বোঝাই করার সময় ট্রাক চালকসহ তিন জন মাদক কারবারিকে আটক করে পুলিশ। এ সময় ট্রাকের খড়ের ভিতর থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে জব্দ করা হয়।

রাণীশংকৈল থানার ওসি জানান, ২০০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। আজ ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে তাদেরকে জেলা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



Source link

IT Amadersomaj