তালতলীতে শ্রমিক দলের আহ্বায়ক কমিটি গঠন

লেখক: Amadersomaj
প্রকাশ: ১২ মাস আগে


সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা): বরগুনার তালতলীতে জাতীয়তাবাদী শ্রমিক দলের নতুন আহবায়ক কমিটি গঠন হয়েছে। শ্রমিক নেতা মোঃ শাহ আলম হাওলাদারকে আহবায়ক ও সাবেক স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ আল-আমিন হাওলাদারকে সদস্য সচিব করে ৩১ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন পেয়েছে।

শ্রমিক দলের বরগুনা জেলা সভাপতি নাসির উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক অ্যাড. রুহুল আমিন ১০ সেপ্টেম্বর কমিটি অনুমোদন দিয়েছে। তবে সোমবার ২ অক্টোবর বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে।

কমিটি অনুমোদনপত্রে উল্লেখ করা হয়,৫ সদস্যের একটি টিম গঠন করা হয়েছে কমিটি গঠনের লক্ষ্যে। তাদের সুপারিশের ভিত্তিতে এই কমিটি অনুমোদন দেয়া হয়েছে। আগামী ৩ মাসের মধ্যে এ কমিটি পূর্নাঙ্গ করার নির্দেশনা দেয়া হয় অনুমোদনপত্রে।

নতুন ঘোষিত কমিটিতে মো. আমির হোসেন, মোঃ সিদ্দিকুর রহমান মামুন, মোঃ আল আমিন, মোঃ শানু হাংকে যুগ্ন আহবায়ক, মোঃ জামাল হাং, মোঃ সুলতান হাং, মোঃ জব্বার, জামাল হোসেন, আফজাল কাজি, জামাল হাং, আবুল হোসেন, জাহাঙ্গীর, হালিমা আকন জসিম, আলম, রিপন সিকদার, জসিম হাওলাদার, ফারুক হাওলাদার, ইব্রাহিম সরদার, আরিফ তালুকদার, জাকির ভান্ডারী, মো. শাহীন, আল-আমিন শিকদার, বেল্লাল আকন, অংচং আকন, হানিফ হাং, ফরিদ, মো. ফারুকে সদস্য করা হয়েছে।

নবগঠিত কমিটির আহবায়ক মো. শাহ আলম হাং বলেন, পুরাতন ওই কমিটির দুই-চারজন বাদে অন্যরা দলীয় কর্মকান্ডে নিস্ক্রিয় হয়ে পড়েছিল। তাই সাংগঠনিক গতিশীলতা ফেরাতে নতুন কমিটি গঠন করা হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যেই পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে।

IT Amadersomaj