ঈশ্বরদীতে সাংবাদিক লাঞ্চিত ও প্রাণনাশের হুমকী,থানায় অভিযোগ দায়ের

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


স্টাফ রিপোর্টার : পাবনার ঈশ্বরদীতে দূর্গাপূজার সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্চিত ও প্রাণনাশের হুমকী প্রদানের অভিযোগ পাওয়া গেছে।

মারধরের স্বীকার হওয়া সাংবাদিক জাতীয় দৈনিক বিজয় পত্রিকার ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি মোঃ মুশফিকুর রহমান মিশন (৪০)।

এ ব্যাপারে সাংবাদিক মিশন নিজেই বাদী হয়ে ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সাংবাদিক ও থানার অভিযোগসূত্রে জানা যায়, গত ২৪ অক্টোবর সন্ধ্যায় ঈশ্বরদী মৌবাড়িয়া দূর্গা মন্দিরের সামনে বড় পুকুরে স্বারদীয় দূর্গা উৎসবের প্রতিমা বিসর্জন দেয়ার ছবি ও সংবাদ সংগ্রহের কাজ করার সময় ঈশ্বরদী পৌরসভার আমবাগান এলাকার স্বর্গীয় চন্দন দেবের পুত্র শ্রী অপু দেব (৩৭) সহ অজ্ঞাত ২/৩ জন মদ্যপান অবস্থায় তার উপর আকস্মিক হামলা চালায়। এসময় তার কাছে থাকা নগদ ৫,৩০০/= (পাঁচ হাজার তিনশত টাকা) তার ব্যবহৃত একটি ক্যানন ক্যামেরা যাহার মুল্য-৩৫,০০০/-(পঁয়ত্রিশ হাজার টাকা) অসৎ উদ্দেশ্যে ছিনিয়ে নেয়। সে সময় ভুক্ত ভোগী সংবাদকর্মী মিশন তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে অপুগং তাকে অকথ্য ভাষায় গালাগাল, মারধরসহ প্রাণনাশের হুমকি প্রদান করে। সেসময় সাংবাদিকের চিৎকারে স্থানীয় কয়েকজন এসে তাকে অপুগং বাহীনির হাত থেকে ছিনিয়ে নিয়ে দ্রুত বাড়ী পাঠিয়ে দেয়।

এ বিষয়ে ঈশ্বরদীতে কর্মরত সাংবাদিকদের একাংশের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান,সাংবাদিক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে, তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।



Source link

IT Amadersomaj