ডাসারে লক্ষ্মী পূজা উপলক্ষে অশালীন নৃত্য! যুব সমাজ ধ্বংসের মুখে

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


রতন দে,মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের বেতগ্রামে পুলিন সরকার, সাবেক নবগ্রাম ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান ও সাবেক নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তার বাড়িতে গতকাল (২৮.১০.২৯) শনিবার রাতে লক্ষ্মী পূজার আয়োজন করা হয়েছে। সেই পূজায় সাংস্কৃতিক অনুষ্ঠানে মেয়ে দিয়ে অশালীন নৃত্য পরিবেশন করে সার রাত ভর টাকা উত্তলন করা হয়েছে।

সরজমিনে গিয়ে দেখা যায়,ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নে বেতগ্রাম পুলিন সরকারের বাড়ি লক্ষ্মী পূজা উপলক্ষে ভাড়া করে ৮ জন মেয়ে নর্তকী এনে অশালীন পোশাক পরে রাত ১১টার পর থেকে ভোররাত পর্যন্ত অশালীন নৃত্য পরিবেশন করে টাকা উত্তলন করতে দেখা গিয়েছে।

পূজা ও অনুষ্ঠান দেখতে আসা পরিতোষ বাড়ৈ বলেন, বউ পোলাপান নিয়ে অনুষ্ঠান দেখতে আসছিলাম কিন্তু দেখার কোনো পরিবেশ নাই,মেয়েরা ছোট ছোট পোশাক পরে যে,নৃত্য করে তাই বাড়ি চলে জাই।

আগলঝাড়া থেকে আসা যুবক আলামিন বলেন আমরা ১০ জন আসছি এত রাতে আর বাড়ি জাবো না,এখানে ৮ জন মেয়ে আনছে, সারা রাত খোলা মেলা ড্যান্স হবে দেখে সকালে বাড়ি জাবো।

ডাসার উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বিভূতি ভূষন বাড়ৈ বলেন, পুলিন বিহারি সরকারের বাড়ি প্রতি বছরই লক্ষ্মী পূজার অশালীন নৃত্য হয়, আমরা শুনি কিন্তুু আমরা গেলে মেয়েদের লুকিয়ে রাখে। আসলে এই গুলো ঠিক না, আমরা পূজা করি মায়ের আরাধনা করার জন্য ও সকলের মঙ্গল কামনার্থে।তবে সামাজিক ভাবে পূজায় অনুষ্ঠানের আয়োজন করা যায়।

ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ আফরোজ বলেন, এই ধরনের নাচের কোনো সুযোগ নেই,আমি বিষয় টি দেখতেছি।



Source link

IT Amadersomaj