রাণীনগরে দুইদিনে জামায়াত-বিএনপির নেতাসহ ১২ জন গ্রেফতার

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


আওরঙ্গজেব হোসেন রাব্বী, স্টাফ রিপোর্টার: নওগাঁর রাণীনগরে আওয়ামীলীগ নেতাকর্মীদের উপর হামলা-মারপিট ও মোটরসাইকেল ভাঙচুরের একটি মামলায় বিএনপি নেতা-সমর্থক এবং তাঁতীদল নেতাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিববার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের ৪ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার কাশিমপুর উত্তরপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে কাশিমপুর ইউপির ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি গোলাম মোস্তফা ওরফে বাবু (৫০), খট্টেশ্বর হাদিপাড়া গ্রামের মৃত বাহার আলী মোল্লার ছেলে বিএনপি সমর্থক ইজ্জাবর মোল্লা (৬০), দুর্গাপুর শেখপাড়া গ্রামের মৃত শেখ ময়েন উদ্দীনের ছেলে বিএনপি সমর্থক কিরণ (৩৮) ও চকাদিন গ্রামের মৃত বছির উদ্দীনের ছেলে উপজেলা তাঁতীদলের সভাপতি সাইফুল ইসলাম (৩৮)।

এর আগে শনিবার রাতে নাশকতা পরিকল্পনা করার একটি মামলায় গোনা ইউনিয়ন জামায়াতের আমিরসহ জামায়াতের দুইজন এবং আওয়ামীলীগ নেতাকর্মীদের উপর হামলা-মারপিট ও মোটরসাইকেল ভাঙচুরের একটি মামলায় বিএনপি নেতা-সমর্থকসহ বিএনপির ৬ জনকে গ্রেফতার করে থানা পুলিশ।

রাণীনগর থানার ওসি (ভারপ্রাপ্ত) মো: সেলিম রেজা বলেন, মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

IT Amadersomaj