ম্যানেজিং কমিটির নির্বাচনে বিরোধ করায় প্রতিবন্ধি বৃদ্ধকে পিটিয়ে জখম

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


আমতলী (বরগুনা) সংবাদদাতা : আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শহীদুল ইসলাম মৃধার বিরুদ্ধে বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে কথা বলায় প্রতিবন্ধি বৃদ্ধ বজলু মৃধাকে তার পেটোয়া বাহিনী পিটিয়ে গুরুতর জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত প্রতিবন্ধি বজলু মৃধা এমন অভিযোগ করেন। আহত বজলুকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার উত্তর তক্তাবুনিয়া গ্রামে শুক্রবার রাতে।

জানাগেছে, উপজেলার দক্ষিণ রাওঘা নুর আল আমিন মাধ্যমিক বিদ্যালয়ের আহবায়ক কমিটির সভাপতি হলদিয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শহীদুল ইসলাম মৃধা। ওই বিদ্যালয়ে পুর্নাঙ্গ কমিটি গঠন করতে গত বুধবার অভিভাবক সদস্য পদে বাছাইয়ে চলছিল। ওই বাছাই কার্যক্রমে বিদ্যালয় প্রতিষ্ঠাতার আফসার আলী গাজীর দুই ছেলের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এতে এক পক্ষের নেতৃত্বে দেয় বর্তমানে বিদ্যালয় আহবায়ক কমিটির সভাপতি শহীদুল ইসলাম মৃধা। গত শুক্রবার রাতে এ বিদ্যালয়ের কমিটি নিয়ে বজলু মৃধা সাবেক চেয়ারম্যান শহীদুল ইসলাম মৃধার বিরুদ্ধে কথা বলেন। এতে ক্ষুব্ধ হন শহীদুল ইসলাম মৃধা। শুক্রবার রাতে চেয়ারম্যানের পেটোয়া বাহিনী রিন্টু মৃধা, মাসুদ মৃধাসহ ৫-৬ জনে প্রতিবন্ধি বজলু মৃধার ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে তাকে পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় তার স্ত্রী রিনা বেগম এগিয়ে গেলে তাকেও মারধর করে। ওই রাতেই স্বজনরা তাকে উদ্ধার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। তার স্ত্রী রিনা বেগমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

আহত প্রতিবন্ধি বজলু মৃধা বলেন, হলদিয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শহীদুল ইসলাম মৃধা দক্ষিণ রাওঘা নুর আল আমিন মাধ্যমিক বিদ্যালয়ে সভাপতি। ওই বিদ্যালয়ে কমিটি নিয়ে সে গন্ডগোল করে। আমি ওই বিদ্যালয়ের কমিটি গঠন নিয়ে তার বিরুদ্ধে কথা বলায় আমার ঘর ভেঙ্গে আমাকে ও আমার স্ত্রীকে মারধর করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

হলদিয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শহীদুল ইসলাম মৃধা মুঠোফোনে (০১৭১৫৩০৮৪০৪,০১৭১৪১৭৮৯০৩) যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।



Source link

IT Amadersomaj