সমাজে কুতথ্য ও গুজব প্রতিরোধে নাগরিকদের করণীয় শীর্ষক গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১০ মাস আগে


কাকন সরকার, শেরপুর: শেরপুরে বাংলাদেশে শান্তি ও সম্প্রীতি প্রচারের জন্য ডিজিটাল অপপ্রচারের ক্ষতিকর প্রভাব সম্পর্কে জনগণকে সংবেদনশীল করা এবং সমাজে কুতথ্য ও গুজব প্রতিরোধে নাগরিকদের করণীয় শীর্ষক গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

১৪ নভেম্বর মঙ্গলবার সকালে আইইডি আয়োজিত শহরের থানা মোড়স্থ হোটেল আইসার ইন হলরুমে এ গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়।

নাগরিক প্লাটফর্ম জনউদ্যোগ এর সভাপতি আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত গোলটেবিল বৈঠকে অতিথি ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সাইফুল্লাহ সাইফ, শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন আইইডির সমন্বয়কারী সিয়াম সারোয়ার জামিল। এছাড়া অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন জনউদ্যোগ সম্পাদক ও সাংবাদিক হাকিম বাবুল।

এ সময় মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. আসলাম খান, বাসস প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, কবি ও সাংবাদিক রফিক মজিদ, কমিউনিষ্ট নেতা সোলাইমান আহমেদ, নারী উদ্যোক্তা আইরিন পারভিন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা প্রমূখ।

গোলটেবিল বৈঠকে বিভিন্ন স্তরের প্রশাসনিক কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, উদ্যোক্তাসহ সমাজের বিভিন্ন স্তরের নাগরিক উপস্থিত ছিলেন।

IT Amadersomaj