ঈদগড়ে সৃজন স্বেচ্ছাসেবী সংগঠন কর্তৃক তিন ধাপে শিক্ষা সামগ্রী বিতরণ

লেখক: Amadersomaj
প্রকাশ: ১০ মাস আগে


এম আবু হেনা সাগর, ঈদগাঁও : সামাজিক ও মানবিক সংগঠন সৃজন স্বেচ্ছাসেবীর সদস্যের অক্লান্ত পরিশ্রম ও আর্থিক সহায়তায় শিক্ষারমান উন্নয়ন ও কোমলমতি শিশুদের শিক্ষার প্রতি আগ্রহ সৃষ্টির লক্ষে পাহাড়ি ইউনিয়ন ঈদগড়ের বিভিন্ন মাদ্রাসার হতদরিদ্র প্রায় শতাধিক ছাত্রছাত্রীর মাঝে তিন ধাপে ৯টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা সামগ্রী (২৯শে নভেম্বর) বিতরণ সম্পন্ন করা হয়। শিক্ষা সামগ্রীতে স্কুল ব্যাগ,খাতা,কলমসহ শিক্ষা উপকরণ অন্তর্ভুক্ত ছিল।

শিক্ষা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা,জনপ্রতিনিধি ও সমাজ সদ্দারসহ স্ব স্ব প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির নেতৃবৃন্দরা।

প্রথম ধাপে বিতরণ করা হয় ঈদগড় হাফেজিয়া দারুণ উলুম মাদ্রাসা,ছগিরাকাটা নূরানী মাদ্রাসা,করলিয়ামুরা নূরানী মাদ্রাসা,ধুমছাকাটা নূরানী মাদ্রাসা,বড়বিল এবতেদায়ী নূরানী মাদ্রাসা। দ্বিতীয় ধাপের বিতরণ করা পশ্চিম হাসনাকাটা নূরাণী মাদ্রাসা,চরপাড়া নূরাণী তা’লিমুল কোরআন মাদ্রাসা,মোহাম্মদ শরিফ পাড়া রহমানিয়া মাদ্রাসা ও তৃতীয় ধাপে কোনার পাড়া সাদ বিন আবিওয়াক্কাস তাহফিজুল কোরআন মাদ্রাসায়।

শিক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমকে সাধুবাদ জানান এলাকাবাসী। এসব কার্যক্রমে এলাকার বৃত্তবানরা এগিয়ে আসলে শিক্ষার হার ক্রমে বৃদ্ধি পাবে বলে মনে করেন সচেতন অভিভাবক মহল। বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সাবেক মেম্বার মোঃ শাহজাহান, ৩নং ওয়ার্ডের মেম্বার জসিম উদ্দিন সিকদার, ৬নং ওয়ার্ডের মেম্বার প্যানেল চেয়ারম্যান-২ কামরুল আমিন,১নং ওয়ার্ডের মেম্বার খুরশিদ আলম, সাবেক মেম্বার আবুল কাশেম টুলু,সাবেক মেম্বার বদরুজ্জামান,সমাজ সেবক আলহাজ্ব আবু বকর সিদ্দিক, ছাত্রনেতা আবদু রহমান আজাদ, মাষ্টার ছুরত আলম, আব্বাস করিম ও ওসমান।

IT Amadersomaj