কুমার খালি গ্রামে বিশেষ কর্মী সভায় বিভিন্ন দল থেকে আ.লীগে যোগদান

লেখক: Amadersomaj
প্রকাশ: ১০ মাস আগে


গুরুদাসপুর, নাটোর প্রতিনিধি : আজ গুরুদাসপুর উপজেলার ২ নং বিয়াঘাট ইউনিয়নের কুমার খালি, গ্রামের বাংলাদেশ আওয়ামী লীগের উন্নয়ন এবং দেশের মানুষের মুক্তি যোদ্ধা চেতনায় বিশ্বাস করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে, বিয়াঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ মিজানুর রহমান সুজার, রাজনৈতিক কার্যক্রম এবং তার ব্যাবহার দেখে মুগ্ধ হয়ে বিভিন্ন দল থেকে আওয়ামী লীগে যোগদান করেন প্রায় ২০০ শত বিভিন্ন দল থেকে আশা নেতাকর্মী।

আজ বিকেল ৩ টার সময় কুমার খালি প্রাইমারি স্কুল সংলগ্ন মাঠে এই যোগাযোগ অনুষ্ঠান আয়োজন করে। বিয়াঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ মিজানুর রহমান সুজা, এসময় উপস্থিত ছিলেন গুরুদাসপুর ও বড়াইগ্রামের অভিভাবক , সাংসদ সদস্য, আলহাজ্ব ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, এছাড়াও উপস্থিত ছিলেন গুরুদাসপুর পৌর মেয়র জনাব মোঃ শাহনেওয়াজ আলী মোল্লা, গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আনোয়ার হোসেন, নাজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আয়ুব আলী প্রাং, সরকার মোঃ মেহেদী হাসান, নাটোর জেলা পরিষদের সদস্য, এ সময় উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীর উপস্থিত ছিলেন।

এ সময় বক্তরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশের মানুষের যে উন্নয়ন কেরেছে এবং দেশের মানুষের জন্য যে অক্লান্ত পরিশ্রম করছেন তা বক্তবে তুলেধরেন। আওয়ামী লীগে যোগদান কারি নেতাকমীর বলেন। আওয়ামী লীগ দল একটি আদর্শের দল আর গত ১৫ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে তা অকল্পনীয়। এবং আমাদের প্রিয় নেতা চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সুজার কর্মী মূল্যায়ন এলাকায় তিনি নিজেকে যে ভাবে উপস্থাপন করেন, সুজা ভাই সকল শ্রেনী পেশার মানুষের বিপদে এগিয়ে আসেন, আমার, অন্য দল করতাম কোন নেতা কে বিপদে পাশে পাইনি, তাই সুজা ভাই আদর্শ এবং আওয়ামী লীগের উন্নয়ন দেখে মুগ্ধ হয়ে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা কে বিজয়ী করতে আমার আজ কে আওয়ামী লীগে যোগদান করলাম, এসময় বক্তব্য রাখেন জনাব মোঃ মকলেছুর রহমান এলীন প্রিন্সিপাল, এছাড়াও আওয়ামী লীগের নেতৃবৃন্দ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

IT Amadersomaj