রাণীশংকৈলে স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্স সম্পন্নকারী সকল শিক্ষকবৃন্দকে নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১০ মাস আগে


মাহাবুব আলম, স্টাফ রিপোর্টার: ‘স্কাউটিং করবো স্মার্ট বাংলাদেশ গড়বো’এই প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী উপজেলা শিক্ষা অফিসার সীমান্ত কুমার বসাকের সভাপতিত্বে কাবিং কার্যক্রম উন্নয়ন ও সম্প্রসারণের লক্ষ্যে স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্স সম্পন্নকারী সকল শিক্ষকবৃন্দকে নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা অফিসার রাহিম উদ্দীন। এছাড়াও প্রধান শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

সীমান্ত কুমার বসাক তাঁর বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের উন্নত জীবন গড়তে কাব স্কাউটিং কার্যক্রমের ভূমিকা অপরিসীম।কাবিং কার্যক্রমের সাথে জড়িত শিক্ষার্থীদের বিপথে যাওয়ার কোন সুযোগ নেই। সেই লক্ষ্যে তিনি ক্লাস্টারের সকল বিদ্যালয়ে দুইটি করে কাব ইউনিট গঠন সহ প্রত্যেক বিদ্যালয়ে একজন করে কাব ইউনিট লিডার বেসিক কোর্স সম্পন্নকারী শিক্ষক নিশ্চিত করেছেন।এমতাবস্থায় স্কাউটিং কার্যক্রমকে ত্বরান্বিত রাখার জন্য সকল কার্যক্রম নিয়মিত পরিদর্শন তথা রেজিস্ট্রার হালফিল রাখায় বিশেষ ভূমিকা পালন করে আসছেন।

IT Amadersomaj