আত্রাই উপজেলা নির্বাহী অফিসার সন্জিতা বিশ্বাস এর মত বিনিময় সভা  

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


রওশন আরা পারভীন শিলা, নওগাঁ॥ নওগাঁর আত্রাই উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার সন্জিতা বিশ্বাস সাথে বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ জনপ্রতিনিধি, শিক্ষক, বিভিন্ন দপ্তরের অফিসার ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(ষোল আগষ্ট) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে সভাটি অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যাম আলহাজ্ব মোঃ এবাদুর রহমান প্রামানিক উপজেলা ভাইস চেয়রম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, সহকারী কমিশনার (ভূমি) রঞ্জন কুমার দাশ, আত্রাই থানা অফিসার ইনচাজ(ওসি) মোঃ তারেক সরকার, নওগাঁ জেলা পরিষদের সদস্য আলহাজ্ব চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন টগর, উপজেলার আট ইউনিয়নের চেয়ারম্যানগন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সদস্য নীরেন্দ্র নাথ দাশ, উপজেলার সকল দপ্তরের অফিসারবৃন্দ, ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, চালকল মালিক সমিতি, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম প্রামানিক ও সুধিজন।

উল্লেখ্য পঁয়ত্রিশ তম বিসিএস প্রশাসন ক্যাডারের এই অফিসার রোববার (দশ আগষ্ট) বৃহস্পতিবার দুপুরে বিদায়ী নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলামের কাছে দায়িত্ব গ্রহন করেন। নবাগত উপজেলা নির্বাহী অফিসার এর পূর্বে টাংগাইল জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলেন।

সন্জিতা বিশ্বাস রাজবাড়ী জেলর বাসিন্দা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরাজীতে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। নব যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার সন্জিতা বিশ্বাস বলেন,আইন ও সরকারী নির্দেশনা অনুযায়ী সবার সাথে সমন্বয় করে জনগনের দোর গোড়ায় সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাব। সেবা নিশ্চিত করতে চব্বিশ ঘন্টা সবার জন্য প্রশাসনের দরজা উন্মুক্ত থাকবে বলে তিনি মতবিনিময় সভায় বক্তব্য দেন।

IT Amadersomaj