ঈশ্বরদীতে চোলাইমদসহ আটক ১ – বাংলাদেশ সকাল

লেখক: Amadersomaj
প্রকাশ: ৯ মাস আগে


স্টাফ রিপোর্টার : পাবনার ঈশ্বরদীতে ৫০০টি বোতলে ভরা প্রায় ৩০০ লিটার দেশিয় চোলাইমদসহ এক মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব।

শনিবার (৩০ ডিসেম্বর) সকালে ঈশ্বরদীর রেলগেইট মোড়ের একটি হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে পাঁকা রাস্তার উপর থেকে ব্যাটারী চালিত ইজিবাইকসহ মো. আব্বাস উদ্দিন (৪৩) নামের মাদক কারবারি কে আটক করা হয়।

আটক মাদক কারবারী ঈশ্বরদী পৌরসভার ফতেমোহাম্মাদপুর এম.এস কলোনীর নতুনপাড়ার মৃত সালাউদ্দিনের ছেলে।

র‍্যাব-১২, সিপিসি-২, পাবনা কোম্পানি কমান্ডার মেজর মোঃ এহতেশামুল হক খান জানান, র‍্যাব-১২, সিরাজগঞ্জ অধিনায়ক মোঃ মারুফ হোসেন (পিপিএম) নির্দেশনায় ঈশ্বরদীর রেলগেট এলাকায় অবস্থান নেওয়া হয়। থার্টি ফাস্ট নাইট উদযাপন উপলক্ষে আনন্দ উপভোগ করার জন্য কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমান দেশীয় তৈরী চোলাইমদসহ একটি ইজিবাইকযোগে ঈশ্বরদী হতে পাবনা অভিমুখে আসতেছিল। তখন ৫০০ বোতল ভরা (৩০০ লিটার) দেশীয় তৈরী চোলাইমদ, মোবাইল-০১টি, সিমকার্ড-০২টি এবং মাদকদ্রব্য বহন কাজে ব্যবহৃত  ইজিবাইকসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, আটক মাদক কারবারী দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নিজ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য দেশীয় তৈরী চোলাই মদ বিক্রয় করে আসছিল। জব্দকৃত মাদক ও আলামতসহ মাদক কারবারীর বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, আটক মাদক কারবারী আব্বাস উদ্দিনকে পাবনা আদালতে প্রেরণ করা হয়েছে।

IT Amadersomaj