তরুণ্যের জয়যাত্রা সমাবেশ সফল করতে কালিয়ায় যুবলীগের প্রস্তুতি সভা

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


মোঃ নূরুন্নবী সামদানী, নড়াইল॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগের খুলনা বিভাগীয় তারুণ্যের জয়যাত্রা সমাবেশ সফল করার লক্ষ্যে নড়াইল জেলার কালিয়া উপজেলা যুবলীগের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল চারটায় কালিয়া পৌর মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় কালিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক খান রবিউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য কাজী বশির আহমেদ ও প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য জনাব চৈতী রানী বিশ্বাস।

সভায় প্রধান অতিথির বক্তব্যে কাজী বশির আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় শেখ ফজলে শামস পরশের হাত ধরে যে যুবলীগ প্রতিষ্ঠিত হয়েছে, তা এদেশের অহংকার আওয়ামী লীগের অহংকার। নড়াইল থেকে আমরা সর্বোচ্চ লোক উপস্থিত হয়ে তারুণ্যের জয়যাত্রা সফল করব।

প্রধান বক্তা চৈতী রানী বিশ্বাস বলেন, বাংলাদেশ ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে পদার্পণ করেছে।

অতএব নাগরিকদেরও স্মার্ট হতে হবে। আর স্মার্ট হতে হলে শিক্ষার কোন বিকল্প নেই। বাংলাদেশের অগ্রযাত্রায় আওয়ামী লীগের অগ্রপথিক হিসেবে যুবলীগ আওয়ামী লীগের নিউক্লিয়াস। অতএব, আমাদেরকেও সকল কাজে স্মার্ট হতে হবে। কারণ আমাদের শ্রম, ঘাম এবং ত্যাগের বিনিময়ে আওয়ামী লীগ ক্ষমতায় রয়েছে।

তিনি আরো বলেন, বর্তমানে আমাদের মূল কাজ ২০ জুলাই তারুণ্যের জয়যাত্রাকে সফল করা এবং আগামী নির্বাচনে সকল প্রকার ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে নৌকার পক্ষে কাজ করা। বিএনপি জামায়াতের গুজব রুখে দিতে আমাদের আরো বেশি সক্রিয় থাকতে হবে এবং আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যেতে হবে। বিএনপি জামায়াত সরকার বলেছিল পদ্মা সেতু হবেনা। আমরা পদ্মা সেতু করেছি এবং দ্বিতীয় পদ্মা সেতু করার চেষ্টা করছি। আমাদের সরকারের উন্নয়নের বাস্তব চিত্র তুলে ধরতে হবে।

উক্ত সভায় আরও বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি নড়াইল জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব ওয়াহিদুজ্জামান, যুগ্ম আহ্বায়ক ফরহাদ হোসেন মোল্যা, গাউসুল আলম মাসুম ও মাহফুজুর রহমান। এছাড়াও কালিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আশিষ ভট্টাচার্যের পরিচালনায় ও মোজাম্মেল হোসেন পিকুলের সার্বিক তত্ত্বাবধানে বিশেষ বক্তা ছিলেন কালিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ইব্রাহিম শেখ।

উল্লেখ্য, বিভাগীয় সমাবেশ সফল করতে এদিন নড়াইলের অন্যান্য উপজেলাতেও যুবলীগের আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

IT Amadersomaj