বাগাতিপাড়ার অটোরিকশা চালককে হত্যার ঘটনায় অভিযুক্ত পাঁচ আসামি গ্রেফতার

লেখক: Amadersomaj
প্রকাশ: ১২ মাস আগে


নাটোর প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় অটোরিকশা চালক দিদারুল ইসলাম মাহফুজকে (১৮) হত্যার ঘটনায় অভিযুক্ত পাঁচ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে নাটোর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) রাতে জেলার বিভিন্ন স্থান থেকে অভিযুক্ত আসামিদের গ্রেফতার করে পুলিশ।গ্রেফতারকৃরা হলেন-মোঃ হাবিল হোসেন (৩০), মোঃ রানা (২২), মোঃ রানা শেখ (১৯), সামিউর ইসলাম শুভ (১৯) এবং মোঃ ইমন প্রামানিক (২০)।পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম জানান, গত বুধবার(৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মাহফুজ নিজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে জামনগর উদ্দেশ্যে বেরিয়ে পড়ে। পরে রাত হলেও মাহফুজ বাড়িতে ফিরে না আসায় তার বাবা মোবাইল ফোনে কল দিলে নাম্বারটি বন্ধ পায়। এরপর বৃহস্পতিবার সকালে উপজেলার জামনগর ইউনিয়নের দেবনগর খ্রিষ্টানপাড়া এলাকার একটি আম বাগানে মাহফুজের রক্তাক্ত মরদেহ দেখ পেয়ে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে বাগাতিপাড়া মডেল থানায় মামলা দায়ের করেন। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একাধিক চৌকস টিম আসামিদের অবস্থান সনাক্ত ও গ্রেফতারে অভিযান শুরু করেন। জড়িত সন্দেহে হাবিলকে লালপুর উপজেলার গোধড়া বাজার এলাকা থেকে আটক করা হয়। তার তথ্যের ভিত্তিতে অভিযুক্ত আসামি রানা , রানা শেখ ছিনতাই হওয়া অটোরিকশাসহ গ্রেফতার করা হয়। এ ঘটনার সঙ্গে আরও জড়িত আসামি শুভ এবং ইমনকে রাতেই গ্রেফতার করা হয়। পরবর্তীতে হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা হাতুড়িও উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও জানান, আসামি মোঃ রানার স্ত্রীর সঙ্গে নিহত মাহফুজের প্রেমঘটিত বিরোধে এ হত্যাকান্ড ঘটনা ঘটেছে বলে জানা যায়। আসামি মোঃ রানা পরিকল্পনায় অন্য আসামিদের সহায়তায় হাতুড়ি দিয়ে মাথায় এলোপাথারি ভাবে আঘাত করে মাহফুজকে গুরুতর আহত অবস্থায় মৃত ভেবে ফেলে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।



Source link

IT Amadersomaj