শেরপুরে দুইটি তক্ষক সহ চোরাচালানী চক্রের ৩ সদস্য গ্রেফতার

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


শেরপুর প্রতিনিধি: শেরপুরে দুইটি তক্ষক সহ বন্যপ্রাণী চোরাচালানী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। জেলার নালিতাবাড়ী থানার টেংড়াখালী মোড়ে জনৈক আরিফ হাজীর দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, রংপুর জেলার মিঠাপুকুর থানার পাটকৃষ্ণপুর গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে মোঃ রুহুল আমিন মণ্ডল (৫২) এ/পি- বাসা নং-৬৬, রোড নং-০৬, ব্লক- বি, পল্লবী, মিরপুর-১২; কাউনিয়া থানার নাজিরদহ গ্রামের মৃত শামছুল হকের ছেলে মোঃ আবু সায়েম (৪৭) এ/পি- মোছাঃ রওশনারা বেগম, সিদ্ধা আবাসিক এলাকা, বগুড়া সদর, বগুড়া ও ফরিদপুর জেলার মধুখালী থানার রাজাপুর গ্রামের মৃত আঃ আজিজের ছেলে মোঃ আশরাফুল ইসলাম (৪২) এ/পি- হাউজ নং-২৫, রোড নং-৪৭, গুলশান-২, ঢাকা।

আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত জেলা পুলিশের প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, জেলা গোয়েন্দা পুলিশের ওসি আব্দুল কাদেরের নির্দেশনা অনুযায়ী এস আই মোঃ আবু বকর সিদ্দিকের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল বুধবার রাতে মাদকবিরোধী অভিযানে নালিতাবাড়ী থানার চেল্লখালী ব্রিজের উপর অবস্থান করছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে বন্যপ্রাণী চোরাচালানের সংবাদ পেয়ে জেলার নালিতাবাড়ী থানার টেংরাখালি মোড়ে অভিযান চালিয়ে আরিফ হাজির দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয় এবং তাদের হেফাজতে থাকা তক্ষক দুটি উদ্ধার করা হয়।

ধৃত আসামীরা জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ বণ্যপ্রাণি তক্ষক কেনাবেচা করে আসছে বলে স্বীকার করেছে। আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।



Source link

IT Amadersomaj